ফেঞ্চুগঞ্জে টিলাধসে দুই সহোদরের মৃত্যু

  ফেঞ্চুগঞ্জ (সিলেট) প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:২৪ | অনলাইন সংস্করণ

টিলাধসে নিহত দুই শিশু মায়ের আহাজারি
টিলাধসে নিহত দুই শিশু মায়ের আহাজারি। ছবি: যুগান্তর

সিলেটের ফেঞ্চুগঞ্জে টিলাধসে শাহীন (৮) ও ফাহিম (৪) নামে দুই সহোদরের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে মাইজগাঁও মমরোজ আলীর টিলার পাদদেশে এই মর্মান্তিক প্রাণহানির ঘটনা ঘটে।

শাহীন ও ফাহিম মাইজগাঁও এলাকার রবাই মিয়ার কলোনির বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী লিয়াকত আলীর সন্তান।

স্থানীয় সূত্র জানায়, সকালে খাবার খেয়ে শাহীন ও ফাহিম বাড়ির নিকটবর্তী মমরোজ আলীর টিলার পাদদেশে খেলতে যায়। দুই ভাই টিলার গর্তে মাটি নিয়ে খেলার একপর্যায়ে মাটিচাপা পড়ে। আশপাশের লোকজনের দুই শিশুকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত দুই সন্তানের মা বিলকিস বেগমের অভিযোগ, টিলা কেটে মাটি বিক্রি করার কারণে টিলার নিচে গর্ত হয়েছে আর এই গর্তে টিলাধসে শাহীন ও ফাহিমের মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, নিহত শাহীন লিয়াকত আলীর প্রথম স্ত্রী রোকেয়া বেগমের এবং ফাহিম দ্বিতীয় স্ত্রী বিলকিস বেগমের সন্তান। বর্তমানে লিয়াকত আলী প্রথম স্ত্রী রোকেয়া বেগমকে নিয়ে মালয়েশিয়াতে অবস্থান করছেন। শাহিন দেশে তার সৎমায়ের সঙ্গে বসবাস করে আসছিল।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বরুজ্জামান টিলাধসে দুই শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×