নড়াইলে ঝোপে পাওয়া নবজাতককে বাঁচানো গেল না

  নড়াইল প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০১৮, ২২:২৮ | অনলাইন সংস্করণ

পরিত্যক্ত অবস্থায় পাওয়া নবজাতক কন্যাশিশু
পরিত্যক্ত অবস্থায় পাওয়া নবজাতক কন্যাশিশু

নড়াইলে পরিত্যক্ত অবস্থায় পাওয়া নবজাতক কন্যাশিশুটি চলে গেল না ফেরার দেশে। ঝোপের মধ্যে ফেলে যাওয়া নবজাতককে মঙ্গলবার রাতে খুলনা নেয়ার পথে মারা গেছে।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা এলাকায় রাস্তার পাশের ঝোপ থেকে নবজাতককে উদ্ধার করা হয়। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে এবং শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে মারা যায় নবজাতকটি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে মোটরসাইকেল আরোহী এক নারী ও পুরুষ সদর উপজেলার নিধিখোলা গ্রামে ঝোপের মধ্যে নবজাতককে (মেয়ে) ফেলে যায়। একপর্যায়ে নবজাতকের কান্না শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। এ সময় নবজাতকের গায়ে কাপড় পেঁচানো ছিল।

চন্ডিবরপুর ইউপি সদস্য মোস্তফা কামালসহ স্থানীয় লোকজন ফুটফুটে নবজাতককে ঝোপ থেকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নবজাতককে ঝোপের মধ্যে ফেলে দেয়ায় তার অবস্থা সংকটাপন্ন হয়ে উঠে।

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক রোকসানা বিনতে আকবর যুগান্তরকে বলেন,‘প্রসবের পর প্রায় আড়াই ঘণ্টা নবজাতকটি বিনা পরিচর্যায় থাকায় তার শারীরিক অবস্থার অবনতি এবং সর্বশেষ তার মৃত্যু হয়।’

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×