ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না: স্বাস্থ্যমন্ত্রী

  সিরাজগঞ্জ প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০১৮, ২১:৩৩ | অনলাইন সংস্করণ

স্বাস্থ্যমন্ত্রী
স্বাস্থ্যমন্ত্রী । ছবি সংগৃহীত

৩০ ডিসেম্বরের নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নৌকার অবিস্মরণীয় বিজয় হবে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কাজিপুরের মাটি আওয়ামী লীগের ঘাঁটি, এই কাজিপুরে নৌকা কোনোদিন পরাজিত হয়নি। বঙ্গবন্ধুর টুঙ্গিপাড়ার পরেই শহীদ এম. মনসুর আলীর কাজিপুর যুগ যুগ ধরে নৌকার বিজয় হয়েছে।

৩০ ডিসেম্বর প্রত্যেক ভোটারকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম আরও বলেছেন, ভোটকেন্দ্র থাকবে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে, জনগণ থাকবে পাহারায়। কোনো ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না।

তিনি বুধবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ চত্বরে এক নির্বাচনী জনসভায় এ কথা বলেছেন।

এর আগে তিনি চালিতাডাঙ্গা ইউনিয়নের বড়শিভাঙ্গা গ্রামে মরহুম তাঁতি মোজাম্মেল হকের বাড়িতে যান এবং তার কবর জিয়ারত করেন। পরে তাঁতি সম্প্রদায়ের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় উপস্থিত সবাই ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকায় ভোট দেয়ার শ্রতিশ্রুতি দেন। জনসভায় শুভগাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিপন তালুকদারের নেতৃত্বে বিএনপি থেকে প্রায় দুইশ’ নেতাকর্মী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে মোহাম্মদ নাসিমের হাত ধরে আওয়ামী লীগের যোগদান করেন।

উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত নির্বাচনী সভায় মোহাম্মদ নাসিম বিজয়ের মাস ৩০ ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে আরও বলেছেন- বাংলার মানুষ বিশ্বাস করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোনো বিকল্প নেই। গত ১০ বছরে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে।

জনসভায় বিএনপির সমালোচনা করে ড. কামাল প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেছেন, বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময় খালেদা জিয়ার বিরুদ্ধে এই কামাল গংরা মামলা দিয়েছিল।

সেই মামলায় খালেদা জিয়া জেলে আছেন। এখন সেই কামাল গংরা খালেদা জিয়ার দলে যোগ দিয়ে জাতির সঙ্গে তামাশা করছেন। তার পক্ষ অবলম্বন করে এমপি হওয়ার খায়েশে নির্বাচনে অংশ নিয়েছেন। এর জবাব ৩০ ডিসেম্বর জনগণ দেবে বলেও তিনি মন্তব্য করেন।

আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোনো সরকার দৃশ্যমান কোনো উন্নয়ন করেনি মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী কাঠামোর ওপর দাঁড় করানো হয়েছে, স্বাস্থ্য সেবাখাতের উন্নয়নসহ দক্ষিণ এশিয়ায় সমৃদ্ধিশালী দেশ হিসেবে পরিচিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কাজিপুরে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী মোহাম্মদ নাসিমের নির্বাচনী জনসভাকে কেন্দ্র করে কাজিপুরের মানুষ জেগে উঠেছিল।

আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকার আকৃতিতে নির্মাণ করা হয়েছিল জনসভার বিশাল মঞ্চ। জনসভার চারদিকে কাজিপুরের নানামাত্রিক উন্নয়নের ছাপচিত্র শোভা পাচ্ছিল।

কাজিপুর পৌরসভার ৯টি ওয়ার্ড, উপজেলার ১২ ইউনিয়ন এবং সিরাজগঞ্জ সদরের ৫ ইউনিয়ন থেকে দলের নেতাকর্মীরা এমনকি দুর্গম চরাঞ্চল থেকে নৌকাযোগে দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষ বাদ্যযন্ত্র বাজিয়ে মুহুর্মুহু স্লোগানে দুপুর ৩টার মধ্যে জনসভাস্থলে হাজির হলে উপজেলা পরিষদ চত্বরের বিশাল মাঠ কানায় কানায় ভরে ওঠে।

অনেক ইউনিয়ন থেকে গরুর গাড়িতে আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা তুলে তা রঙ-বেরঙের কাগজে সাজিয়ে জনসভাস্থলে নিয়ে আসা হয়।

উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। বক্তব্য রাখেন- মোহাম্মদ নাসিমের সহধর্মিণী বেগম লায়লা নাসিম, নাসিমপুত্র সাবেক এমপি প্রকৌশলী তানভীন শাকিল জয়, তন্ময় মনসুর, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আড. কেএম হোসেন আলী হাসান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কাজিপুর উপজেলা চেয়াম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র নিজাম উদ্দিন, স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইকবাল আর্সালান, যুগ্ম সম্পাদক ডা. উত্তম কুমার বড়ুয়া, যুবলীগের আলী আসলাম, ছাত্রলীগের রাজু আহমেদ প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×