কোটালীপাড়ায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ

  কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি: ৩০ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৯ | অনলাইন সংস্করণ

কুরপালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন কাজী আকরাম উদ্দিন আহমদ। ছবি: এইচ এম মেহেদী হাসান
কুরপালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন কাজী আকরাম উদ্দিন আহমদ। ছবি: এইচ এম মেহেদী হাসান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের কোটালীপাড়ায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। রোববার সকাল ৮টায় উপজেলার ৭৭টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়।

উপজেলার কুরপালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য, এফবিসিসিআই’র সাবেক সভাপতি ও লায়ন্স ইন্টারন্যাশনালের ইন্টারন্যাশনাল ডিরেক্টর কাজী আকরাম উদ্দিন আহমদ। এসময় উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার তার সঙ্গে ছিলেন।

কাজী আকরাম উদ্দিন আহমদ বলেন, সম্মৃদ্ধিশীল দেশ গঠনে আমাদের সবার আইনকানুন মেনে চলা উচিৎ। আমরা যদি দেশের আইনকানুন সঠিকভাবে মেনে চলি, তাহলে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি হবে না। সারাদেশে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। আশা করি, এ নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশভাবে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে সরকার গঠন করবে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×