মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল এনজিওর শাখা অফিস

  মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ০২ জানুয়ারি ২০১৯, ১৮:৫৬ | অনলাইন সংস্করণ

মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল এনজিওর শাখা অফিস
মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল এনজিওর শাখা অফিস

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের কাটাখালী বাজারে সোনালী ফাউন্ডেশন নামে একটি শাখা অফিসে মঙ্গলবার গভীর রাতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

এতে ঘর ও আসবাবপত্রসহ প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করে ঘর মালিক এমিলি বেগম।

বাজারের ব্যবসায়ীরা জানান, অন্যান্য দিনের মতো মঙ্গলবার রাতে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে বাড়িতে গেলে রাত সাড়ে ১২টার দিকে বাজারে আগুন জ্বলতে দেখতে পান। এ সময়ে এলাকার লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ততক্ষণে ঘরটি পুরে ছাই হয়ে যায়।

ঘরের মালিক মিরুখালী ইউপির সংরক্ষিত নারী সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদিকা এমিলি বেগম জানান, ২০০২ সাল থেকে তার ঘরটি ওয়ার্ড আওয়ামী লীগ অফিস হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। পূর্বশত্রুতার জের ধরে ঘরে আগুন দেয়া হয়েছে।

মঠবাড়িয়ায় থানার ওসি মো. শওকত আনোয়ার জানান, ঘরটি একসময়ে আওয়ামী লীগ অফিস ছিল। পরে এমিলি বেগম সোনালী ফাউন্ডেশন নামে একটি এনজিওর শাখা অফিস হিসেবে ঘরটি ব্যবহার করছিল। লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×