চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ০৪ জানুয়ারি ২০১৯, ০৯:৪৫ | অনলাইন সংস্করণ

বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধ। প্রতীকী ছবি: যুগান্তর

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ‘বন্দুকযুদ্ধে’ বারেক হক নামে একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি- বারেক একজন মাদক ব্যবসায়ী ছিলেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বারেক হক পার্শ্ববর্তী কার্পাশডাঙ্গা মিশনপাড়ার মৃত আবদুল গনি শেখের ছেলে।

দামুড়হুদা থানার এসআই রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে একদল মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য পাচারের জন্য দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামের নলডাঙ্গা মাঠে অবস্থান করছিল। এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে যায়।

মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে প্রায় ১৫ মিনিট গুলিবিনিময় হয়। পরে মাদক ব্যবসায়ীরা ঘটনাস্থল থেকে পিছু হটলে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে।

তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে এক বস্তা মাদকদ্রব্য, একটি পাইপগান ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। পরে এলাকার লোকজন নিহত ব্যক্তিকে শনাক্ত করে।

এলাকার লোকজন জানান, নিহত বারেক হক এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে দামুড়হুদা থানায় ১৫টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযানে নিহত

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×