শ্রীপুরে ডিশ ব্যবসা নিয়ে সংঘর্ষ আহত ১০

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ০৭ জানুয়ারি ২০১৯, ২২:৩৩ | অনলাইন সংস্করণ

ডিশ

গাজীপুরের শ্রীপুরে ডিশ ব্যবসাকে কেন্দ্র করে সিরাজুল ইসলাম ও হাজী জামাল উদ্দিন পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া (নতুনবাজার) এলাকায় এ ঘটনা ঘটে।

এতে আহতরা হলেন সিরাজুল ইসলাম পক্ষের সিরাজুল ইসলাম (৫৫), ফারুক মৃধা (৩৩), আবু বকর রনি (১৯), ওমর ফারুক (১৭)। অন্যদিকে হাজী জামাল উদ্দিন পক্ষের ইসলাম উদ্দিন (৫৫), নাসির উদ্দিন (৫০), আশরাফুল ইসলাম (৩০), মোজাম্মেল হক (২৮), খলিলুর রহমান (৩৫) ও হাফিজ উদ্দিন (৩৮)।

আহতদের স্থানীয় বাঘের বাজার কাজী হাসপাতাল থেকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ডিশ ব্যবসা নিয়ে স্থানীয় সিরাজুল ইসলাম ও হাজী জামাল উদ্দিন পক্ষের লোকজন দা, লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সিরাজুল ইসলামের কন্যা নাসিমা আক্তার জানান, তাদের এলাকায় সর্বপ্রথম তার বাবা সিরাজুল ইসলাম নিজ নামে এ ব্যবসা শুরু করেন। ক্ষমতার প্রভাব দেখিয়ে জামাল হাজী নানা ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি করে ব্যবসাটি ছিনিয়ে নেয়। বারবার ব্যবসাটি ফিরিয়ে দেয়ার কথা বললেও জামাল হাজী এতে কর্ণপাত করেনি। সোমবার সন্ধ্যার দিকে এ নিয়ে কথা বলতে চাইলে জামাল হাজী ও তার লোকজন তার বাবা ও স্বজনদের কুপিয়ে আহত করে।

জামাল হাজীর ভাই আহত হাফিজ উদ্দিন জানান, আমরা প্রথম থেকেই এ ব্যবসা করে আসছি। ঘটনার সময় সিরাজুল ইসলাম তার লোকজনকে নিয়ে আমারদের বাড়ির ডিশ কন্ট্রোলরুমে হামলা করতে আসে। এতে বাধা দিতে গেলে তারা আমাদের ওপর হামলা চালিয়ে আহত করে।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম ভূঁইয়া জানান, সংঘর্ষের খবর শুনে আমরা ঘটনাস্থলে চলে এসেছি। কোনো পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি। যে কারণে কাউকে গ্রেফতার করা হয়নি। তবে পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×