শ্রীপুরে সাফারি পার্কে হামলা-ভাঙচুরের অভিযোগ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ০৭ জানুয়ারি ২০১৯, ২২:৫৩ | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক
বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক

গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কমপক্ষে ২০ জনের একদল যুবক পার্কের ভেতরে চটপটি হাউসের চেয়ার ভাঙচুর ও কফি শপে তালা লাগিয়ে দেয়।

সাফারি পার্কের কফি শপের কর্মী আমিনুল ইসলাম ও চটপটি হাউসের কর্মী জনি জানায়, স্থানীয় যুবক জুয়েল, মাহফুজের নেতৃত্বে কমপক্ষে ২০ জনের একদল যুবক লাঠিসোঁটা নিয়ে জোরপূবর্ক পার্কের ভেতরে ঢুকে কফি শপে তালা লাগিয়ে চাবি নিয়ে যায়। পরে পার্ক কর্মকর্তাদের হস্তক্ষেপে তিনি চাবি ফেরত পান।

যুবকরা পরে চটপটি হাউসে গিয়ে কয়েকটি চেয়ার ভাঙচুর ও চটপটি হাউস ভবিষ্যতের জন্য বন্ধ করে দেয়ার হুমকি দেয়। পরে চটপটি হাউসের কর্মী জনিকে মারধর করে চলে যায়। কফি শপটি এসএম এন্টারপ্রাইজ ও স্থানীয় চটপটি হাউসটি শ্রীপুর উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেনের তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে।

সাফারি পার্কের পার্কের গেটম্যান সোহেল রানা জানান, যুবকদের ছবি উঠানোর কারণে তারা তাকেও মারধর করে। তার মোবাইল ছিনিয়ে নিয়ে মোবাইল থেকে ছবি মুছে তা ফেরত দেয়।

সাফারি পার্কের ফরেস্ট বিট কর্মকর্তা আঙ্গুর হোসেন জানান, যুবকরা আকস্মিকভাবে পার্কে ঢুকে কিছু ঘটনা ঘটিয়ে আবার চলে যায়।

এ ব্যাপারে ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক শরীফুল ইসলাম বলেন, স্থানীয় যুবকদের নিজেদের মধ্যে বাগ্বিতণ্ডা ও হাতাহাতির খবর পাওয়া গেছে। তবে কেউ ভাঙচুর বা অন্য কোনো অভিযোগ করেনি।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, এমন কোনো ঘটনার খবর তিনি পাননি।

এ ব্যপারে অভিযুক্ত জুয়েলের মোবাইল ফোনে একাধিকবার ফোন দেয়া হলেও অপর প্রান্ত থেকে রিসিভ হয়নি।

তবে অপর অভিযুক্ত মাহফুজ জানায়, এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। এসব সাজানো অভিযোগ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×