টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

  যুগান্তর রিপোর্ট ০৮ জানুয়ারি ২০১৯, ০৮:৫৫ | অনলাইন সংস্করণ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত
ছবি: যুগান্তর

কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাব্বির হোসেন (২৫) ও হাফিজুর রহমান (৩৫) নামে দুই যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত দুই যুবক মাদককারবারি। সাব্বির বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বরবাড়িয়া গ্রামের মো. ইব্রাহীম শেখের ছেলে। আর হাফিজুর ঢাকার সাভার উপজেলার নগরকুণ্ডা গ্রামের মো. আবদুল মতিনের ছেলে।

সোমবার দিনগত রাত আড়াইটার দিকে টেকনাফের দমদমিয়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

র‌্যাবের টেকনাফ অফিসের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি শাহ আলম জানান, রাতে একটি কাভার্ডভ্যান টেকনাফ থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। দমদমিয়া এলাকায় র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করার সময় র‌্যাবের সন্দেহ হলে কাভার্ডভ্যানটিকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেয়া হয়।

তবে গাড়িটি না থামিয়ে উল্টো কাভার্ডভ্যান থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করা হয়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয় ওই দুই যুবক।

তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সাব্বির হোসেন ও হাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে নিহতদের ব্যবহৃত একটি কাভার্ডভ্যানও।

তবে ধারণা করা হচ্ছে, কাভার্ডভ্যানটিতে চারজন মাদককারবারি ছিল। অন্য দুজন পালিয়ে গেছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযানে নিহত

আরও
আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×