শেষ রক্তবিন্দু দিয়ে দায়িত্ব পালনের অঙ্গীকার স্বপন ভট্টাচার্যের

  মনিরামপুর (যশোর) প্রতিনিধি ১০ জানুয়ারি ২০১৯, ২২:২৩ | অনলাইন সংস্করণ

নবনিযুক্ত এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যকে সংবর্ধনা
নবনিযুক্ত এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যকে সংবর্ধনা

শেষ রক্তবিন্দু দিয়ে দায়িত্ব পালনের অঙ্গীকার করেছেন নবনিযুক্ত এলজিআরডি প্রতিমন্ত্রী যশোর-৫ (মণিরামপুর) আসনের এমপি স্বপন ভট্টাচার্য।

টানা দ্বিতীয়বার বিপুল ভোটে নির্বাচিত এমপি স্বপন ভট্টাচার্য্য বলেছেন, তার ওপর অর্পিত দায়িত্ব সুচারু, দক্ষতা ও সততার সঙ্গে পালন করতে পারেন, সে জন্য উপজেলাবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বৃহস্পতিবার বিকালে জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যকে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ এক গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। এ গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘গ্রাম হবে শহর’ এই স্লোগানকে সামনে রেখে দেশের অগ্রগতি ও সমৃদ্ধি আনয়নে ভূমিকা রাখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার ওপর যে আস্থা রেখেছেন তা বাস্তবায়নে শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে সেই গুরুদায়িত্ব পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন স্বপন ভট্টাচার্য।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন ও আওয়ামী লীগ নেতা সন্দীপ ঘোষের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিমন্ত্রীর সহধর্মিণী যশোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা এমএম নজরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) জয়দেব নন্দী, আওয়ামী লীগ নেতা জিএম মজিদ, অ্যাড. বশির আহম্মেদ খান, নাজমা খানম, আমজাদ হোসেন, ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ, মনিরুজ্জামান মনি, এরশাদ আলী সরদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মিল্টন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, প্রমুখ।

এর আগে নবনির্বাচিত প্রতিমন্ত্রীকে উপজেলা-পৌর আওয়ামী লীগ, মণিরামপুর প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×