হাটহাজারীতে অগ্নিকাণ্ডে নিঃস্ব ১১ পরিবার

  হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ১১ জানুয়ারি ২০১৯, ২২:০৪ | অনলাইন সংস্করণ

হাটহাজারীতে অগ্নিকাণ্ডে নিঃস্ব ১১ পরিবার
হাটহাজারীতে আগুনে বসতঘর পুড়ে ছাই। ছবি: যুগান্তর

হাটহাজারী ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে নিঃস্ব হয়ে গেছে ১১ পরিবার। শুক্রবার সকালে উপজেলার গড়দুয়ারায় আনিস মেম্বারের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রান্নাঘরের চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন- ফয়েজ আহম্মদের ছেলে মনজুরুল আলম ও নাজিম উদ্দীন, জালাল আহমদের স্ত্রী জাহানারা বেগম ও তার দুই ছেলে জামাল উদ্দীন ও মো. রিদুয়ান, মৃত নুর মিয়ার ছেলে মো. দিদারুল আলম ও শিরু আকতার, মৃত ফুল মিয়ার ছেলে মো. ইসমাইল, মো. ইসমাইলের ছেলে মো. আইয়ুব, রহমত উল্লাহর স্ত্রী জিনু আকতার এবং জালাল আহম্মদের মেয়ে রিজিয়া।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মনজুরুল আলমের রান্নাঘরের চুলা থেকে হঠাৎ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ১১টি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন আর্থিক সহযোগিতা, শুকনা খাবার ও শীতবস্ত্র দেবেন বলে জানান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×