আশুলিয়ায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ১০, গাড়ি ভাঙচুর

  যুগান্তর রিপোর্ট ১২ জানুয়ারি ২০১৯, ১২:৪০ | অনলাইন সংস্করণ

আশুলিয়ায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ১০, গাড়ি ভাঙচুর
ফাইল ছবি

সরকার ঘোষিত মজুরি কাঠামো পুনর্নির্ধারণ, বাস্তবায়ন ও বেতন বৈষম্য দূরীকরণের দাবিতে আশুলিয়ায় বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছেন শ্রমিকরা। এসময় পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন; ভাংচুর করা হয়েছে যাত্রীবাহী বাসসহ ১৫টি গাড়ি।

শনিবার সকাল ৮টা থেকে জামগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে জামগড়া এলাকায় শ্রমিকরা কাজে যোগ দেয়ার কিছুক্ষণ পর বের হয়ে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে।

পরে তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে। এসময় বাধা দিলে শ্রমিকরা বাসসহ ১৫টি গাড়ি ভাঙচুর করে। এতে কমপক্ষে ১০ শ্রমিক আহত হয়েছেন।

ঢাকা-১ ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এসপি সানা সামিনুর রহমান বলেন, শ্রমিকরা রাস্তা অবরোধের চেষ্টা করলে তাদের বুঝিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে।

শিল্পাঞ্চলের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া পুলিশের পাশাপাশি বিজিবি সদস্যরা মহাসড়কে টহল দিচ্ছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×