বাগেরহাটে নারীদের পেটানো সেই তাঁতীলীগ নেতা গ্রেফতার

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ২২:০৮ | অনলাইন সংস্করণ

  বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট শহরে চাঁদার টাকা না পেয়ে নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক লিটু দাসকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত ১০টার দিকে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ওই তাঁতীলীগ নেতাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার সকালে বাগেরহাট শহরের রেলরোডের বস্তি এলাকায় চাঁদার ২০ হাজার টাকা না পেয়ে মারপিট করে একই পরিবারের চার নারীসহ পাঁচজনকে আহত করে চাঁদাবাজরা। আহতরা হলেন, দুই বোন মিতা আক্তার (১৬) আঁখি আক্তার (২১) চাচা সাইদ শেখ (৪০) মা আসমা বেগম (৪৩) ফুফু মুক্তা বেগম (৩০)।

ওই হামলায় আহত সাইদ শেখ বাদী হয়ে শুক্রবার মডেল থানায় তাঁতীলীগ নেতা লিটুকে প্রধান আসামি করে মোট আটজনের বিরুদ্ধে মামলা করেন।

একই দিন এই তাঁতীলীগ নেতা লিটু দাসের বিরুদ্ধে অসামাজিক ও সংগঠনবিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে এনে তাকে দল থেকে বহিষ্কার করে। তবে সংবাদ বিজ্ঞপ্তিতে লিটু দাস ওই হামলার ঘটনায় জড়িত কিনা তা উল্লেখ করা হয়নি।

বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহাতাব উদ্দিন বলেন, রোববার রাত ১০টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে তাঁতীলীগ নেতা লিটু দাসকে গ্রেফতার করেছে। অন্যদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।