পদ্মার চরে বিজিবির গুলি, অস্ত্র ফেলে পালালেন ভারতীয়রা

  চারঘাট (রাজশাহী) প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০১৯, ১২:১৪ | অনলাইন সংস্করণ

পদ্মার চরে বিজিবির গুলি
বিজিবির গুলি। ফাইল ছবি

রাজশাহীর চারঘাটে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের ফাঁকা গুলিতে ভারতীয় চোরাকারবারিরা অস্ত্র ফেলে পালিয়ে গেছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

সোমবার মধ্যরাতে পদ্মা নদীর চর থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে অস্ত্রকারবারিরা পালিয়ে যায়।

বিজিবির-১ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম জানান, সোমবার মধ্যরাতে বিজিবির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চারঘাটের নিচে পদ্মা নদীর চর মমতার কলাবাগান এলাকায় ওঁৎ পেতে থাকে।

এ সময় ভারত থেকে অবৈধভাবে ৪-৫ জনের একটি চোরাকারবারির দল বাংলাদেশে প্রবেশের সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। বিজিবি ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে এতে চোরাকারবারিরা একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন ফেলে পালিয়ে যায়।

পরে সেখান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে বিজিবি। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×