বাগাতিপাড়া থানাহাজতে আসামির মৃত্যু, তদন্ত কমিটি গঠন

  বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০১৯, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

হত্যা মামলার আসামি মহসিন
হত্যা মামলার আসামি মহসিন

নাটোরের বাগাতিপাড়া মডেল থানায় তিনটি হত্যা মামলার আসামি মহসিন (৩০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে একজন কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

মহসিন উপজেলার বেগুনিয়া (চকগোয়াশ) গ্রামের মহির উদ্দিনের ছেলে।

হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বাগাতিপাড়া মডেল থানার এসআই প্রশান্ত কুমার জানান, মহসিনের বিরুদ্ধে বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন রুটে তিন ভ্যানচালককে হত্যার অভিযোগ রয়েছে। ওই অভিযোগে একাধিকবার তার বাড়িতে অভিযান চালানো হয়। অবশেষে গোপন সংবাদ পেয়ে তার অবস্থান নিশ্চিত হলে সোমবার রাত ১২টার দিকে তাকে গাজীপুরের শ্রীপুর থানার মাওনা উত্তর পাড়ার আ. রশীদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারের পর মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে বাগাতিপাড়া মডেল থানায় এনে হাজতে রাখা হয়। এরপর দুপুর সাড়ে ১১টার দিকে হাজতের মধ্যে ভেনটিলেটরের গ্রিলের সঙ্গে মহসিনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। আসামিকে দেয়া ব্যবহৃত কম্বল ছিঁড়ে রশি বানিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। নিহত মহসিনের বাবা মহির উদ্দিন বলেন, তিনি সকালে তার মেয়ের কাছ থেকে মোবাইল ফোনে ঢাকা থেকে ছেলের গ্রেফতারের খবর পেয়েছেন। বিকাল পৌনে ৫টা পর্যন্ত তিনি জানতেন না কোথায় তার ছেলেকে রাখা হয়েছে। একাধিকবার বাড়িতে পুলিশি অভিযানের কারণে গ্রেফতার এড়াতে মহসিন প্রায় তিন মাস পূর্বে বাড়ি থেকে ছেলে মোহাম্মদ আলীকে রেখে তৃতীয় স্ত্রী সেলীর সঙ্গে ঢাকায় চলে যান।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন জানিয়ে বলেন, খবর পেয়ে তিনি থানায় এসে হাজতখানায় ঝুলন্ত অবস্থায় মহসিনের লাশ দেখেছেন। তবে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এদিকে নাটোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলমের উপস্থিতিতে লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে নাটোর আধুনিক হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

তদন্ত কমিটি গঠন: থানাহাজতে মহসিন তিনটি হত্যা মামলার আসামির মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পুলিশ সুপার সাইফুল্লাহ আলম মামুন এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাগাতিপাড়া মডেল থানাহাজতে একজন আসামি আত্মহত্যা করেছে। ওই ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কনস্টেবল সাময়িক বরখাস্ত: এদিকে এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে একজন কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পুলিশ সুপার সাইফুল্লাহ আলম মামুন বলেন, হাজতের দায়িত্বে থাকা দায়িত্বরত পুলিশ কনস্টেবলকে কর্তব্যে অবহেলার অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×