পুলিশের হাতে আটক নারী মাদক ব্যবসায়ীর কাণ্ড!

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০১৯, ২২:০০ | অনলাইন সংস্করণ

পুলিশের হাতে আটক নারী মাদক ব্যবসায়ীর কাণ্ড!
হাসপাতালে চিকিৎসাধীন বুলবুলি বেগম। ছবি: যুগান্তর

রাজশাহীর বাঘায় মামলা থেকে রক্ষা পেতে নিজের কাছে রাখা ১০ পিস ইয়াবা একসঙ্গে গিলে ফেলেছেন বুলবুলি বেগম (৩৫) নামে এক নারী মাদক ব্যবসায়ী।

সোমবার রাতে বাঘা থানা পুলিশ ফেনসিডিলসহ ওই নারীকে আটক করে। এ সময় তার কাছে রাখা ১০ পিস ইয়াবা ট্যাবলেট শেষ পর্যন্ত লুকাতে না পেরে পানি ছাড়াই গিলে ফেলেন। আটক বুলবুলি বেগমের বাড়ি ঈশ্বরদীর বিমানবন্দর এলাকায়।

থানা সূত্র জানায়, সোমবার সন্ধ্যার পর বাঘা সীমান্ত মীরগঞ্জ এলাকা থেকে ফেনসিডিল নিয়ে ঈশ্বরদী ফিরছিলেন বুলবুলি। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ উপজেলার মনিগ্রাম এলাকা থেকে বডি ফিটিং অবস্থায় ১২ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে।

পথিমধ্যে তার বোরকার পকেটে থাকা ১০ পিস ইয়াবা পানি ছাড়াই গিলে ফেলে। তারপর থেকে ওই নারী অস্থিরতা শুরু করেন। তার অবস্থা বেগতিক দেখে বাঘা থানার পুলিশ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসা দেয়ার পরও অবস্থা আরও বেগতিক হলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

বাঘা থানা ওসি মহসীন আলী জানান, চোরাকারবারি বুলবুলি অত্যন্ত চতুর। এখন পর্যন্ত সে তার পরিচয় পুলিশকে জানায়নি। তার নম্বরে এক ব্যক্তি ফোন করেছিল, তার মাধ্যমে শুধুমাত্র তার নাম এবং এলাকা শনাক্ত করতে পেরেছি। তবে পূর্ণ ঠিকানা এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি। এ ঘটনায় তার নামে বাঘা থানায় একটি চোরাচালান মামলা দয়ের করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

আরও
আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×