পুলিশের হাতে আটক নারী মাদক ব্যবসায়ীর কাণ্ড!

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯, ২২:০০ | অনলাইন সংস্করণ

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি

হাসপাতালে চিকিৎসাধীন বুলবুলি বেগম। ছবি: যুগান্তর

রাজশাহীর বাঘায় মামলা থেকে রক্ষা পেতে নিজের কাছে রাখা ১০ পিস ইয়াবা একসঙ্গে গিলে ফেলেছেন বুলবুলি বেগম (৩৫) নামে এক নারী মাদক ব্যবসায়ী। 

সোমবার রাতে বাঘা থানা পুলিশ ফেনসিডিলসহ ওই নারীকে আটক করে। এ সময় তার কাছে রাখা ১০ পিস ইয়াবা ট্যাবলেট শেষ পর্যন্ত লুকাতে না পেরে পানি ছাড়াই গিলে ফেলেন। আটক বুলবুলি বেগমের বাড়ি ঈশ্বরদীর বিমানবন্দর এলাকায়। 

থানা সূত্র জানায়, সোমবার সন্ধ্যার পর বাঘা সীমান্ত মীরগঞ্জ এলাকা থেকে ফেনসিডিল নিয়ে ঈশ্বরদী ফিরছিলেন বুলবুলি। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ উপজেলার মনিগ্রাম এলাকা থেকে বডি ফিটিং অবস্থায় ১২ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে।

পথিমধ্যে তার বোরকার পকেটে থাকা ১০ পিস ইয়াবা পানি ছাড়াই গিলে ফেলে। তারপর থেকে ওই নারী অস্থিরতা শুরু করেন। তার অবস্থা বেগতিক দেখে বাঘা থানার পুলিশ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসা দেয়ার পরও অবস্থা আরও বেগতিক হলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। 

বাঘা থানা ওসি মহসীন আলী জানান, চোরাকারবারি বুলবুলি অত্যন্ত চতুর। এখন পর্যন্ত সে তার পরিচয় পুলিশকে জানায়নি। তার নম্বরে এক ব্যক্তি ফোন করেছিল, তার মাধ্যমে শুধুমাত্র তার নাম এবং এলাকা শনাক্ত করতে পেরেছি।  তবে পূর্ণ ঠিকানা এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি। এ ঘটনায় তার নামে বাঘা থানায় একটি চোরাচালান মামলা দয়ের করা হয়েছে।