সুনামগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি চাঁন মিয়া, সাহারুল সম্পাদক

  সুনামগঞ্জ প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০১৯, ২২:৪৮ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. চাঁন মিয়া ও সাধারণ সম্পাদক মো. সাহারুল ইসলাম
সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. চাঁন মিয়া ও সাধারণ সম্পাদক মো. সাহারুল ইসলাম

উৎসবমুখর পরিবেশে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী এই নির্বাচনে মো. চাঁন মিয়া সভাপতি ও মো. সাহারুল ইসলাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

সভপতি পদে মো. চাঁন মিয়ার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন অ্যাডভোকেট রবিউল লেইস এবং সাধারণ সম্পাদক মো. সাহারুল ইসলামের নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন অ্যাডভোকেট আবদুল অদুদ।

এ ছাড়া আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সহসভাপতি মো. আসাদ উল্লাহ সরকার (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), মো. শামছুল হক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আমিরুল হক, নাসিরুল হক আফেন্দি, অর্থ সম্পাদক মো. নাজমুল করিম, পাঠাগার সম্পাদক মোহাম্মদ আবদুছ ছালাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মো. জুয়েল মিয়া (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক জয়শ্রী দেব, নির্বাহী সদস্য মো. ফরিদ উন নবী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), মো. আবদুল হক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), মো. শেরেনূর আলী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), আনোয়ার হোসেন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) ও আজাদুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোহাম্মদ শামস উদ্দিন মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে যুগান্তরকে নির্বাচনের ফলাফল নিশ্চিত করেছেন।

তিনি জানান, এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৩৮১ জন। ২২টি পদের মধ্যে ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে এবং রাত ৮টার পর আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×