সাতক্ষীরায় সড়কের পাশে যুবকের গুলিবিদ্ধ লাশ

  সাতক্ষীরা প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০১৯, ০৯:১২ | অনলাইন সংস্করণ

সাতক্ষীরায় সড়কের পাশে যুবকের গুলিবিদ্ধ লাশ
সাতক্ষীরার তালায় গুলিতে নিহত মইজুদ্দিন আহমেদ টুলু। ছবি: যুগান্তর

সাতক্ষীরার তালা উপজেলায় সড়কের পাশ থেকে মইজুদ্দিন আহমেদ টুলু (৪২) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি চিহ্নিত মাদক ব্যবসায়ী। দুপক্ষের গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে। নিহত মইজুদ্দিন আহমেদ টুলুর বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি গ্রামে।

বুধবার সকালে খুলনা-পাইকগাছা সড়কের তালার তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার সড়কের পাশে ওই ব্যক্তির লাশ পাওয়া যায়।

তালা থানার ওসি মেহেদি রাসেল জানান, ভোরে তিনি খবর পান তালার তেঁতুলিয়ার বিশ্বাসের মোড়ে রাস্তার ধারে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে রয়েছে।

ঘটনাস্থলে গিয়ে তিনি জানতে পারেন, আগের রাতে দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনায় টুলু নিহত হয়েছেন।

তার মাথায় গুলিবিদ্ধ হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, লাশটির কাছেই পড়েছিল ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল, একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন। টুলু চিহ্নিত মাদক ব্যবসায়ী। ময়নাতদন্তের জন্য লাশটি সাতক্ষীরায় পাঠানো হয়েছে।

তবে নিহত মইজুদ্দিন টুলুর স্ত্রী রহিমা বেগম ওরফে রেখা জানান, তার স্বামী আগে মাদক ব্যবসা করলেও এখন তিনি রড-সিমেন্ট ব্যবসায়ী। গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় ২০ হাজার টাকাসহ মোটরসাইকেলে তিনি সাতক্ষীরা যাচ্ছিলেন। এ সময় গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে যায় কয়েকজন ব্যক্তি। তাদের কাছে একটি প্রাইভেটকার ছিল।

স্থানীয় একটি দোকানের সিটিভিতে তার ছবিও ধারণ করা রয়েছে। এর পর থেকে তার মোবাইল বন্ধ থাকায় ১৪ জানুয়ারি তিনি সাতক্ষীরা সদর থানায় একটি জিডি করেন (জিডি নম্বর ৬৫২ তারিখ ১৪.০১.১৯)।

তবে পুলিশ জানিয়েছে, ২০১৪ সালের ১১ নভেম্বর রাতে সাতক্ষীরার গজালিয়া বিলে চোরাচালানবিরোধী অভিযান চলাকালে গোয়েন্দা পুলিশের দুই সদস্য আমিনুল ইসলাম ও আবদুর রহিম দায়ের কোপে আহত হন।

এ ঘটনায় মইজুদ্দিন আহমেদ টুলুর বিরুদ্ধে মামলা হয়। এ মামলা এখনও বিচারাধীন। এ ছাড়া তার বিরুদ্ধে মাদকপাচারের আরও মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযানে নিহত

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×