কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের হাতাহাতি

  কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০১৯, ২১:৫৮ | অনলাইন সংস্করণ

গোপালগঞ্জ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন পরিষদ ভবনে সরকারি টিউবওয়েল বিতরণ নিয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কাশিয়ানী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রাজপাট ইউনিয়নে ২০১৮-১৯ অর্থবছরের জন্য জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদফতর কর্তৃক ২৪টি ডিপ টিউবওয়েল বরাদ্দ দেয়া হয়েছে। ইউপি চেয়ারম্যান এম ডি মনিরুল আলম টিউবওয়েলগুলো তার ভাবাপন্ন দুজন মেম্বারদের মাঝে বণ্টন করেছেন। এ নিয়ে চেয়ারম্যানের সঙ্গে বাকি ইউপি সদস্যদের দ্বন্দ্ব দেখা দেয়।

বুধবার সকালে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মামুন মোল্যা ও ৭নং ওয়ার্ডের সদস্য মহাসিন সিকদারসহ কয়েকজন সদস্য বিষয়টি চেয়ারম্যানের কাছে শুনতে ইউনিয়ন পরিষদে গেলে চেয়ারম্যান ও মেম্বারদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান এমডি মনিরুল আলমের সঙ্গে মোবাইল ফোনে জানান, ‘আমার পরিষদের দুই সদস্য পরিষদের কক্ষে ঢুকে অতর্কিতভাবে আমাকে মারধর করে পালিয়ে যায়।’

ইউপি সদস্য মহাসিন সিকদার চেয়ারম্যানকে মারধরের কথা অস্বীকার করে বলেন, ‘চেয়ারম্যান আমাদের ১০ মেম্বারদের ডিপ টিউবওয়েল বরাদ্দ না দিয়ে অর্থ আত্মসাৎ করেছেন। আমরা কয়েকজন মেম্বার মিলে বিষয়টি শুনতে পরিষদে গেলে চেয়ারম্যান আমাকে মারধর করে।’

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দিন বলেন, জানতে পেরেছি ঘটনাটি দুই ইউপি সদস্য ঘটিয়েছে। তবে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×