নাটোরে খেলতে গিয়ে ইটের আধলায় প্রাণ গেল স্কুলছাত্রের

  বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০১৯, ২২:০০ | অনলাইন সংস্করণ

নিহত সাজ্জাদ হোসেন সজল
নিহত সাজ্জাদ হোসেন সজল (ফাইল ছবি)

নাটোরের বাগাতিপাড়ায় ইটের আধলা নিয়ে খেলতে গিয়ে প্রাণ গেল সাজ্জাদ হোসেন সজল (১৬) নামের এক স্কুলছাত্রের। মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাজ্জাদ হোসেন সজল উপজেলার জয়ন্তিপুর আ. লতিফ শাহের ছেলে। সে দয়ারামপুরের কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল।

নিহতের পরিবার সূত্র জানায়, ওই দিন স্কুলে সজল বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়ে আহত হয়। এরপর স্থানীয় একটি ক্লিনিকে ভর্তির পর অবস্থা খারাপ হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে সজলের মৃত্যু হয়।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক রবিউল আহসান ফোনে বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য মঙ্গলবার ছাত্রদের গ্রুপ করার জন্য মাপজোখ চলছিল। সে সময় স্কুলের মাঠের পাশে আমতলার দিকে তারা (সজল) কয়েকজন বন্ধু মিলে ইটের আধলা নিয়ে গোলক নিক্ষেপের খেলার মতো করে খেলছিল। সে সময় একটি আধলা সাজ্জাদ হোসেন সজলের ডানদিকের কানের পাশে লেগে আহত হয়।

তিনি বলেন, ঘটনাটি স্কুল কর্তৃপক্ষ জানতে পেরে দ্রুত নিকটস্থ মজুমদার ক্লিনিকে তাকে ভর্তি করে। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে রাতে সে মারা যায়।

বুধবার দুপুর সোয়া ১২টায় স্কুলে ওই ছাত্রের প্রথম জানাজা করা হয় বলে তিনি জানান। সেখানে স্কুলের শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থীরা অংশ নেয়।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি তিনি জেনেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×