গাজীপুরে পিস্তলসহ ৪ ভুয়া পুলিশ গ্রেফতার

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০১৯, ২২:১১ | অনলাইন সংস্করণ

গাজীপুরে পিস্তলসহ ৪ ভুয়া পুলিশ গ্রেফতার
গাজীপুরে পিস্তলসহ ৪ ভুয়া পুলিশ গ্রেফতার

গাজীপুরের শ্রীপুর উপজেলার বেরাইদের চালা এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ ৪ ভুয়া পুলিশকে আটক করেছে র‌্যাব। তাদের কাছ থেকে চেতনানাশক জুস, দুটি খেলনা ওয়াকিটকি সেট, দুটি পুলিশের পোশাক, দুটি হাতকড়া ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। বুধবার বিকালে গাজীপুরের পোড়াবাড়ী র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

আটককৃতরা হলো জামালপুরের বকশিগঞ্জ থানার জালোচর এলাকার মৃত. মোস্তফার ছেলে মোহাম্মদ আলী (৩৮), শেরপুরের ঝিনাইগাতি থানার বাকাকুড়া এলাকার মো. জহির উদ্দিনের ছেলে মো.আকরাম আলী (২৫), ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার জাটিয়া এলাকার আবদুল মতিনের ছেলে মো. রবিউল ইসলাম (২৬) ও নেত্রকোনার মোহনগঞ্জ থানার টেঙ্গাপাড়া এলাকার আলী নেওয়াজের ছেলে মো. আনন্দ মিয়া (৩৬)।

আবদুল্লাহ আল মামুন জানান, শ্রীপুর উপজেলার বেরাইদের চালা এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পুলিশের পোশাক পড়ে ওই ৪ জন ভুয়া পুলিশ সেজে বিভিন্ন মানুষকে আটক করে টাকা, মোবাইল ও প্রয়োজনীয় জিনিসপত্র ছিনিয়ে নিচ্ছিল। এ সময় র‌্যাব ওই পথে যাওয়ার সময় বিষয়টি লক্ষ করে এবং তাদের সন্দেহ করে।

তিনি বলেন, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রতারকরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব তাদের ধাওয়া করে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, চেতনানাশক জুস, দুটি খেলনা ওয়াকিটকি সেট, দুটি পুলিশের পোশাক, দুটি হাতকড়া ও প্রতারণা কাজে ব্যবহৃত তাদের একটি প্রাইভেটকার আটক করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×