সংরক্ষিত আসনে মনোনয়ন নিলেন সাদুল্লাপুরের রেহেনা বেগম

  সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ১৭:১৩ | অনলাইন সংস্করণ

গাইবান্ধা সংরক্ষিত মহিলা আসনে এমপি পদ প্রত্যাশী রেহেনা বেগম
গাইবান্ধা সংরক্ষিত মহিলা আসনে এমপি পদ প্রত্যাশী রেহেনা বেগম

একাদশ জাতীয় সংসদে গাইবান্ধার সংরক্ষিত মহিলা আসন গাইবান্ধা সংরক্ষিত মহিলা আসনে এমপি পদ প্রত্যাশী রেহেনা বেগম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার আওয়ালী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র তুলেছেন। মনোনয়নপত্র গ্রহীতা রেহেনা বেগম সাদুল্লাপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী।

এই আসনে রেহেনা বেগমকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট জোর দাবি জানিয়ে আসছে বিভিন্ন নারী সংগঠনসহ এলাকাবাসী।

রেহেনা বেগম পারিবারিকভাবে আওয়ামী পরিবারের সন্তান। গত ২০০৩ সনে খোর্দ্দকোমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হওয়ার পর সর্বপ্রথম সাদুল্লাপুর উপজেলায় মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন করেন। সেই থেকে সাদুল্লাপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে ও খোর্দ্দকোমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য হিসেবে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করে আসছেন।

এ ছাড়াও বাংলাদেশ নারী কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন। এ সুবাদে নৌকা প্রতীকে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহন করাসহ জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের প্যানেলে নির্বাচন করেন।

এমপি পদ প্রত্যাশী রেহেনা বেগম সাদুল্লাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের তালুক হরিদাসপুর গ্রামের মৃত আজাহার আলীর স্ত্রী। একটি বেসরকারি উন্নয়ন সংস্থা আলীফ সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি হওয়ায় নারী উন্নয়নে বিশেষ অবদান রেখেছেন। সেবামূলক এ অবদানের ফলশ্রুতিতে তিনি বিভিন্ন সংস্থা থেকে সম্মাননা স্মারক ও পদকে ভুষিত হন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×