নির্বাচন যেন কোনোভাবেই বিতর্কিত না হয়: ইসি সচিব

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৯:০৩ | অনলাইন সংস্করণ

  গাইবান্ধা প্রতিনিধি

নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ (ফাইল ছবি)

নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন একটি সুন্দর এবং ভালো নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় দেশ-বিদেশে প্রশংসিত হয়েছে। তাই স্থগিত গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনের আগামী ২৭ জানুয়ারির নির্বাচন যাতে কোনোভাবেই বিতর্কিত না হয় সে ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে সজাগ থাকতে হবে।

বৃহস্পতিবার গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য গাইবান্ধা-৩ আসনের নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, রংপুর রেঞ্জের পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্যসহ জেলা ও সংশ্লিষ্ট দুই উপজেলা প্রশাসনের কর্মকর্তা, নির্বাচন সম্পর্কিত কর্মকর্তা ও বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশন সচিব বলেন, আগামী ২৭ জানুয়ারির স্থগিত গাইবান্ধা-৩ আসনটির নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে যাতে অনুষ্ঠিত হয় সে জন্য সবাইকে সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেয়া হয়েছে। এই নির্বাচনের ব্যাপারে নির্বাচন কমিশন যেমন দৃষ্টি রাখছেন অন্যরাও একইভাবে নজর রাখছেন। সুতরাং কঠোরভাবে সতর্ক থাকতে হবে যাতে কারো কোনো ভুলের কারণে কোনো বিতর্কের সৃষ্টি না হয়।