শিক্ষার্থীদের টিফিন বিস্কুট দিয়ে চেয়ারম্যানের অতিথি আপ্যায়ন!

  কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ১৯:০৭ | অনলাইন সংস্করণ

স্কুল ফিডিং বিস্কুট
স্কুল ফিডিং বিস্কুট।ফাইল ছবি (সংগৃহীত)

গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের স্কুল ফিডিং প্রকল্পের আওতায় দুপুরের টিফিন হিসেবে দেয়া বিস্কুট দিয়ে অতিথি আপ্যায়ন করান ইউপি চেয়ারম্যান।

উপজেলার রাজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম ডি মনিরুল আলম তার পরিষদে আগত অতিথিদের সরকারি বিস্কুট দিয়ে আপ্যায়ন করে থাকেন বলে অভিযোগ রয়েছে।

বুধবার দুপুরে ওই ইউনিয়ন পরিষদ ভবনে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে সাংবাদিকরা সংবাদ সংগ্রহ করতে সেখানে যান। এ সময় উপস্থিত পুলিশের কর্মকর্তা, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের হাতে নাশতা হিসেবে সরকারি বিস্কুট ধরিয়ে দেন গ্রামপুলিশের সদস্যরা। চেয়ারম্যানের চেয়ারের পাশে একটি কার্টনভর্তি সরকারি বিস্কুট দেখা যায়।

এ সময় স্থানীয়রা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ‘রাজপাট ইউনিয়নের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের টিফিন বিস্কুট পরিষদ ভবনের একটি কক্ষে মজুদ রাখা হয়। সেখান থেকে বিদ্যালয়গুলোতে পাঠানো হয়। কিন্তু চেয়ারম্যান মনিরুল আলম দীর্ঘদিন ধরে শিশুদের খেতে দেয়া ওই টিফিনের বিস্কুট দিয়েই অতিথি আপ্যায়ন করে আসছেন।’

তাই এমন ঘটনার সুষ্ঠু তদন্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান অনেকে।

চেয়ারম্যান এমডি মনিরুল আলমের সঙ্গে ফোনে কথা হলে তিনি অভিযোগের বিষয়টি অস্বীকার করেন।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মাঈন উদ্দিন বলেন, আমি বিষয়টি শুনেছি। এটা অত্যন্ত ন্যক্কারজনক ঘটনা। চেয়ারম্যানকে নোটিশ দেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×