মৌলভীবাজার স্বজন সমাবেশের সভাপতি জসিম, সম্পাদক ইমরান

  মৌলভীবাজার প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ২২:৫৮ | অনলাইন সংস্করণ

যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আহমদউর রহমান ইমরান
যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আহমদউর রহমান ইমরান

যুগান্তর স্বজন সমাবেশের ৩৫ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা কমিটি গঠন করা হয়েছে। মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা সভার মাধ্যমে সভায় উপস্থিত সকল সদস্যের সর্বসম্মতিক্রমে বড়লেখা নারী শিক্ষা একাডেমির প্রভাষক জসিম উদ্দিনকে সভাপতি ও আহমদউর রহমান ইমরানকে সাধারণ সম্পাদক করা হয়।

বুধবার সন্ধ্যায় গঠন করা এ কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোক্তাদির হোসাইন ও ইম্পিরিয়েল কলেজের কো-অর্ডিনেটর মো. সিতাব আলী, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সামাদ ও এসএম আরেফিন খান, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোহাম্মদ মেরাজ, সহ-সাংগঠনিক সম্পাদক উমর ফারুক টিপু, দফতর সম্পাদক আবদুস সামাদ চৌধুরী, সহ-দফতর সম্পাদক কামরুজ্জামান রনি, সাংস্কৃতিক সম্পাদক ছায়েদ আলী, প্রকাশনা সম্পাদক নাঈম উদ্দিন চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক সাইদুল ইসলাম, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মো. ইছহাক মিয়া, তথ্য প্রযুক্তি সম্পাদক কেবি খান বিজয়, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এসএএম হাবিব উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদীকা ফাহিমা আক্তার, সহ-মহিলা বিষয়ক সম্পাদীকা তানিয়া আক্তার, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মুস্তাকিন মিয়া ও ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ ও সহ-ক্রীড়া সম্পাদক সাইফুল্লাহ হাসান।

এছাড়াও কার্যকরি কমিটির সদস্যরা হলেন মো. শফিউল আলম বেলালী, মাহিরুল ইসলাম, অ্যাডভোকেট বিধান চন্দ্র বৈদ্য, শফিকুল ইসলাম, মো. ফারুক খান, মো. মঞ্জুর আলম, বশির আহমেদ, সৈয়দ মুহিবুর আলী, মাহমুদুর রহমান, ছামির আহদম সিপু, আবদুল কাইয়ুম মুন্না, মনির হোসেন ও দুলাল মিয়া।

কমিটি পরবর্তী আলোচনা সভায় নবনির্বাচিত সভাপতি প্রভাষক জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদউর রহমান ইমরানের পরিচালনায় উপস্থিত ছিলেন স্বজনের উপদেষ্ঠা ব্যাংকার ও কলামিস্ট মো. আবু তাহের, অ্যাডভোকেট আবদুল মতিন চৌধুরী ও যুগান্তর প্রতিনিধি হোসাইন আহমদ প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×