নির্বাচনে শামীম ওসমানের পক্ষ নেয়ায় শ্রমিক নেতাকে পিটিয়েছে পলাশ

  ফতুল্লা প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০১৯, ০২:২০ | অনলাইন সংস্করণ

নির্বাচনে শামীম ওসমানের পক্ষ নেয়ায় শ্রমিক নেতাকে পিটিয়েছে পলাশ
আবু তাহের

একাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনের আগে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমানকে ফতুল্লার পাগলা এলাকায় এনে নির্বাচনী সভা করায় ট্রাক মালিক সমিতির নেতাকে পেটানোর অভিযোগ উঠেছে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশের বিরুদ্ধে।

বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার কার্যালয়ে। তবে পলাশের দাবি, তিনি কাউকে মারধর করেননি।

পাগলা বাজার সমবায় সমিতির সভাপতি হাজী মো. শাহ আলম গাজী (টেনু) জানান, ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার সদস্য আবু তাহের মাসিক সভায় যোগ দেন।

এ সময় কার্যকরী সভাপতি কাউসার আহমেদ পলাশ তাহেরকে দেখেই ক্ষিপ্ত হয়ে উঠেন। ‘কোন সাহসে পাগলায় শামীম ওসমানকে এনে সভা করেছিস’ বলে তাহেরের দিকে তেড়ে আসে।

এই প্রশ্নের জবাব দেয়ার আগেই পলাশের অনুসারী বশির, আবুল ও বাবুল তাহেরকে পেটাতে থাকে। তাহেরকে মারার সময় অন্যদের সঙ্গে পালাশ নিজেও তাহেরকে পেটাতে থাকে।

এসময় তাহেরের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে পলাশ। ১০ লাখ টাকা না দিলে মেরে ফেলারও হুমকি দেয়া হয়েছে বলে দাবি করেন টেনু।

টেনু বলেন, মারধরের খবর ছড়িয়ে পড়লে তাহেরের অনুসারীরা ক্ষিপ্ত হয়ে উঠেছে। যে কোন সময় বড় ধরণের অঘটন ঘটতে পারে বলে এলাকাবাসীর শঙ্কা। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে থানায় অনুরোধ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ভূক্তভোগীরা অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছে। অভিযোগ দেয়ার পর বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে কাউসার আহমেদ পলাশ গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার ইউনিয়নের নির্ধারিত সভা ছিল। আমি সভার সভাপতি।এতে সদস্য তাহের সংগঠনবিরোধী কিছু কথা বলেন।

একজন সভাপতি হিসেবে আমি তখন তাহেরকে কিছুটা ধমকের সুরে কথা বলি। তার উপর হাত তোলা কিংবা মারধরের কোন ঘটনাই ঘটে নাই। থানায় অভিযোগ হলে পুলিশ অবশ্যই তদন্ত করে দে

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×