সৈয়দ আশরাফ কিশোরগঞ্জের গর্ব: নারায়ণগঞ্জ পুলিশ সুপার

  যুগান্তর রিপোর্ট ১৮ জানুয়ারি ২০১৯, ২০:৫২ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জ সমিতির স্মরণসভায় নারায়ণগঞ্জের এসপি হারুন
কিশোরগঞ্জ সমিতির স্মরণসভায় বক্তব্য রাখছেন নারায়ণগঞ্জের এসপি হারুন

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফ ছিলেন সততা ও ন্যায়ের প্রতীক। তার রাজনৈতিক সততা ও দুরদর্শিতা এ সময়ের ও আগামী প্রজন্মের রাজনীতিকদের জন্য মাইলফলক।

তিনি বাংলাদেশ সরকারের একজন হেভিওয়েট মন্ত্রী হওয়ার পরও অত্যন্ত সাধারণ জীবন-যাপন করে গেছেন।

বৃহস্পতিবার রাজধানীর নিউ স্কাটন রোডের কিশোরগঞ্জ জেলা সমিতির নিজস্ব কার্যালয়ে সৈয়দ আশরাফের আত্মার শান্তি, স্মরণসভা, দোয়া ও মিলাদ ও আলোচনায় বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো হারুনার রশীদ, (পিপিএম) বার, (বিপিএম বার)।

তিনি বলেন, সৈয়দ আশরাফ কিশোরগঞ্জের গর্ব। সৈয়দ নজরুল ইসলাম যেমন জাতির পিতা বঙ্গবন্ধুর পাশে থেকে স্বাধীন রাষ্ট্র হিসেবে বাংলাদেশের ভিত্তি প্রস্তর স্থাপন করে গেছেন। তেমনই সৈয়দ আশরাফ, জাতির পিতার সযােগ্য কন্য শেখ হাসিনার পাশে থেকে উন্নয়নের মহসড়কে বাংলাদেশের নিরাপদ যাত্রার ভিত্তিতে বূমিকা রেখে গেছেন অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে।

স্মরণসভায় আরও বক্তৃতা করেন কিশোরগঞ্জ সমিতির সহসভাপতি হাজী নুরুল আলম ভূঁইয়া, সহসভাপতি নাসিরুদ্দিন ভূঁইয়া, খলিলুর রহমান, মহাসচিব হাজী আক্কাস আলী বেপারী, মো আজিজুল হক, মো: বিল্লাল হোসেন, অ্যাডভোকেট আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা আবদুর রহিম, আসাদুজ্জামান, মহিউদ্দিন, রাজেন্দ্র চন্দ্র মন্ত, মালম মিয়া, হেলেনা খাতুন, শাহনা জেসমিন, পারিবারিক অতিথি ছিলেন সৈয়ন আশরাফের পিও, সৈয়দ তোফাজ্জল হোসেন, সৈয়দ জামান প্রমুখ।

দোয়া পরিচালনা করেন, মাওলানা সামসুজ্জোহা আলরাজি।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা সমিতির ছাত্র, শিক্ষক, আইনবিদ, চাকরিজীবী, ব্যাবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : সৈয়দ আশরাফ আর নেই

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×