এসএসসি পরীক্ষা দিতে গিয়ে মা হলেন শীলা

  দিনাজপুর প্রতিনিধি ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২৭ | অনলাইন সংস্করণ

দিনাজপুর

দিনাজপুরের বোচাগঞ্জে এসএসসি পরীক্ষা দিতে এসে মা হয়েছেন জেবি স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী শীলা আক্তার। পরীক্ষার প্রথম দিন বৃহস্পতিবার সকালে সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

কেন্দ্র সচিব মো. আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে শীলা আক্তার নামে এক পরীক্ষার্থী সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। তার রোল নং- ৬৬৮১৫৮। পরীক্ষার মাঝামাঝি সময়ে ওই পরীক্ষার্থীর প্রসব বেদনার কথা জানতে পেরে আমরা তাকে সুচিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে প্রেরন করি। পরে সেখানে সে একটি ফুটফুটে সুস্থ পুত্র সন্তানের জন্ম দেন।

বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মো. নাজমুল ইসলাম জানান, বর্তমানে সন্তানসহ মা সুস্থ এবং ভালো আছেন।

পারিবারিক সুত্রে জানা গেছে, প্রায় এক বছর আগে বোচাগঞ্জ উপজেলার চেংগন গ্রামের নজিমউদ্দীনের স্কুলপড়ুয়া মেয়ে শীলা আক্তারের বিয়ে হয় পাশ্ববর্তী কাহারোল উপজেলার উচিৎপুর গ্রামের মো. মামুনের সঙ্গে।

ঘটনাপ্রবাহ : এসএসসি-১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter