টেকনাফে আটক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ২০ জানুয়ারি ২০১৯, ১২:৪৮ | অনলাইন সংস্করণ

টেকনাফে আটক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত
ছবি: যুগান্তর

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশ-বিজিবির যৌথ বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোসতাক আহমদ মুছু (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশ-বিজিবির দাবি, নিহত মোসতাক আহমদ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তিনি পৌর এলাকার উত্তর জালিয়াপাড়ার মৃত জাকির হোসেনের ছেলে।

রোববার রাত ২টার দিকে পৌরসভার উত্তর জালিয়াপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী মুছুকে শনিবার সন্ধ্যায় ইয়াবাসহ আটক করে বিজিবি। এ সময় তার কাছে আরও ইয়াবা থাকার স্বীকারোক্তি অনুযায়ী আটক মুছুকে নিয়ে বিজিবি ও পুলিশের দুটি টহল দল অভিযানে যায়। এ সময় তার সহযোগীরা যৌথ বাহিনীকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পরে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মুছুকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন মুছুর মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও গুলির খোসা উদ্ধার করা হয়।

এতে বিজিবি সদস্য সিপাহি আবদুল আউয়াল (২৪), ল্যান্সনায়েক আবদুল আলিম (২৮) ও পুলিশ সদস্য আল আমিন (২১) আহত হন।

প্রসঙ্গত টেকনাফে চলমান মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনী ও নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে এ পর্যন্ত ৩৫ মাদক ব্যবসায়ী নিহত হন।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযানে নিহত

আরও
আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×