বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাই মামলার আসামি গুলিবিদ্ধ

  বগুড়া ব্যুরো ২১ জানুয়ারি ২০১৯, ১২:১৪ | অনলাইন সংস্করণ

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাই মামলার আসামি গুলিবিদ্ধ
ছবি: যুগান্তর

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ জুয়েল (৩০) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

পুলিশের দাবি, গুলিবিদ্ধ জুয়েল চাঞ্চল্যকর ২৫ লাখ টাকা ছিনতাই মামলার আসামি। এ সময় তার কাছে একটি ওয়ান শুটারগান ও রাইফেলের তিন রাউন্ড গুলি পাওয়া গেছে। পরে তার বাড়ি থেকে লুণ্ঠিত ২৫ লাখ টাকার মধ্যে ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

রোববার রাত ১টার দিকে উপজেলার বিহার পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ জুয়েল বিহার পশ্চিমপাড়ার মৃত আয়েজ উদ্দিনের ছেলে। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী ও শিবগঞ্জ থানার ওসি (অপারেশন) নাননু খান জানান, শিবগঞ্জ উপজেলার দহিলা গ্রামের ধান ব্যবসায়ী ফজলুর রহমান গত ১০ জানুয়ারি বগুড়া শহর ও মহাস্থানের ব্যাংক থেকে ২৫ লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন।

শিবগঞ্জের মসলা গবেষণা কেন্দ্রের সামনে পৌঁছলে ছিনতাইকারীরা তার পথরোধ করে। এর পর ওই ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ব্যবসায়ী ফজলুর রহমান শিবগঞ্জ থানায় মামলা করেন। ওই মামলায় পুলিশ ইয়াসিন আলী নামে একজনকে গ্রেফতার করে। তিনি রোববার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এর ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সোমবার রাত ১টার দিকে আসামি গ্রেফতার ও লুণ্ঠিত টাকা উদ্ধারে শিবগঞ্জ উপজেলার বিহার পশ্চিমপাড়া গ্রামের হাফিজার রহমানের বাড়ির সামনে যান।

এ সময় সেখানে লুকিয়ে থাকা ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা ১২ রাউন্ড গুলি চালালে ডাকাতরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় জুয়েলকে পড়ে থাকতে দেখা যায়।

তাৎক্ষণিকভাবে জিজ্ঞাসাবাদে জুয়েল ওই ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। তার দেয়া তথ্যে বাড়ি থেকে লুণ্ঠিত টাকার মধ্যে ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরে তাকে পুলিশ প্রহরায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতদের গুলিতে আহত ডিবি পুলিশের কনস্টেবল আছমত আলীকে পুলিশলাইনস হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×