গাজীপুরে মা হারা শিশুকে র‌্যাবের সহায়তা

  গাজীপুর প্রতিনিধি ২১ জানুয়ারি ২০১৯, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

মা হারা শিশু সাথীকে নগদ দুই লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছে র‌্যাব
মা হারা শিশু সাথীকে নগদ দুই লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছে র‌্যাব

গাজীপুরে মা হারা শিশু সাথীকে নগদ দুই লাখ টাকা আর্থিক সহায়তা ও সাথীর লালন পালনকারী মামা আনোয়ার হোসেনকে চাকরি দিয়েছে র‌্যাব।

সোমবার সকালে র‌্যাবের সদর দফতর থেকে এক লাখ ও র‌্যাব-১ এর অধিনায়কের ব্যক্তিগত দহবিল থেকে আরও এক লাখ টাকার চেক প্রদান করা হয়।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৩ জানুয়ারি গাজীপুর সিটির ভাওরাইদ উত্তরপাড়া এলাকায় স্ত্রী আফরোজা বেগমকে (২৬) পারিবারিক কলহের জেরে স্বামী শাহজাহান মিয়া শ্বাসরোধে হত্যা করে। পরে বাড়ির পার্শ্ববর্তী সেপটিক ট্যাংকে লাশ গুম করে রাখে।

পরদিন ৪ জানুয়ারি ওই সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়ের করার পর ১১ জানুয়ারি র‌্যাব-১ এর সদস্যরা ঘাতক স্বামী শাহজাহান মিয়া (২৮) ও তার দুই সহযোগী বন্ধুকে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়, আট বছর পূর্বে শাহজাহানের সঙ্গে একটি সুতার ফ্যাক্টরিতে কাজ করার সময় ভিকটিম আফরোজার সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে তারা দুজন পরিবারের সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের পরিবারে সাথী নামের পাঁচ বছরের একটি শিশু সন্তান রয়েছে।

মায়ের মৃত্যুর পর থেকে অসহায় শিশু সাথীকে তার মামা আনোয়ার হোসেন লালন-পালনের দায়িত্ব নেন। আনোয়ার হোসেন পেশায় দিনমজুর এবং তার ঘরেও দুই সন্তান রয়েছে।

এ ঘটনায় র‌্যাব-১ এর অধিনায়ক সাথীর ভবিষ্যতের কথা চিন্তা করে তার পড়াশোনাসহ সব দায়িত্ব নেন এবং সাথীর মামা আনোয়ার হোসেনের চাকরির ব্যাবস্থা করে দেয়। এর প্রেক্ষিতে শিশু কন্যা সাথীর বর্তমান পড়াশোনা ও পূনর্বাসন বাবদ র‌্যাব সদর দফতর থেকে এক লাখ টাকা এবং র‌্যাব-১ এর অধিনায়কের এক লাখ টাকাসহ মোট দুই লাখ টাকার চেক প্রদান করে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×