কুমিল্লায় স্ত্রীকে হত্যার পর সন্তান নিয়ে পালালেন তৃতীয় স্বামী

  কুমিল্লা ব্যুরো ২২ জানুয়ারি ২০১৯, ১২:৩৪ | অনলাইন সংস্করণ

কুমিল্লায় স্ত্রীকে হত্যার করে সন্তান নিয়ে পালালেন তৃতীয় স্বামী
ছবি: যুগান্তর

কুমিল্লায় নাসিমা আক্তার নামে এক গৃহবধূকে শ্বাসরোধে খুন করে সন্তান নিয়ে পালিয়ে গেলেন তার তৃতীয় স্বামী।

সোমবার রাতে নগরীর শাকতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ নাসিমা আক্তার (৩৫) জেলার লালমাই উপজেলার মগের কলমিয়া গ্রামের আলী হোসেনের মেয়ে। স্থানীয়রা জানান, প্রায় ১৫ বছর আগে নোয়াখালী জেলার চাটখীল উপজেলার জায়েকবাজার এলাকার প্রবাসী আলমগীর হোসেনের সঙ্গে বিয়ে হয় নাসিমা আক্তারের। বিয়ের কয়েক বছর পর প্রবাসী স্বামীকে তালাক দিয়ে একটি সন্তানসহ নাসিমা আক্তার আপন দেবর শহীদ উল্যাহকে বিয়ে করেন। এ সংসারে আরেকটি ছেলেসন্তান হয়।

শহীদ উল্যাহ স্ত্রী-সন্তানের সুখ ও শান্তির কথা বিবেচনা করে নাসিমা আক্তারের নামে ঢাকায় একটি ফ্ল্যাট ও কুমিল্লার শাকতলায় সাড়ে তিন শতক জমি ক্রয় করে একটি টিনশেট বাড়ি নির্মাণ করে দেন।

কিন্তু সাড়ে তিন বছর আগে নাসিমার দ্বিতীয় স্বামী শহীদ উল্যাহকে তালাক দিয়ে জেলার বরুড়া বাজারস্থ মেহেদী ফ্যাশনের মালিক স্থানীয় আগানগর গ্রামের মেহেদী হাসানকে ৩০ লাখ টাকা মোহরনায় তৃতীয় বিয়ে করেন।

বিয়ের ২-৩ মাস পরেই তাদের দাম্পত্যে কলহ দেখা দেয়। একপর্যায়ে নাসিমা মামলা করলে মেহেদী গ্রেফতার হন। এর পর দুই পরিবারের হস্তক্ষেপে আপস-মীমাংসার মাধ্যমে মেহেদীর জামিন হয়। শাকতলার বাড়িতে শুরু হয় তাদের সংসার। নাসিমার তিন স্বামীর ঘরেই তিনটি ছেলেসন্তান রয়েছে।

নাসিমার পরিবারের অভিযোগ, সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যার পর শিশুসন্তানকে নিয়ে পালিয়ে গেছে মেহেদী হাসান।

খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজুল হক সঙ্গীয় ফোর্স সুরতহাল শেষে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ পিপিএম বলেন, নিহতের গলায় দাগ রয়েছে। শ্বাসরোধ করে ওই গৃহবধূকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×