গাজীপুরে বিএনপির ৫ নেতা কারাগারে

  গাজীপুর প্রতিনিধি ২২ জানুয়ারি ২০১৯, ২১:৩৭ | অনলাইন সংস্করণ

গাজীপুর

সরকারি কাজে বাধা দেয়ার একটি মামলায় জামিন চাইতে গেলে গাজীপুর মহানগর বিএনপির ৫ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

বিএনপির ৫ নেতা হলেন শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও সদ্যসমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী সালাহ উদ্দিন সরকার, মহানগর বিএনপির সহসভাপতি আহমদ আলী রুশদী, সদর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুরুজ আহমেদ, জেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবুল ও মহানগর বিএনপি নেতা মো. দেলোয়ার হোসেন।

গাজীপুর জজ আদালতের আইনজীবী নাহীন আহমেদ মমতাজী জানান, সরকারি কাজে বাধা দেয়ার একটি মামলায় মঙ্গলবার গাজীপুর চিফ জুডিশিয়াল আদালতে জামিন চাইতে যান সালাহ উদ্দিন সরকারসহ বিএনপির ৫ নেতা। শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম বলেন, সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে তাদের বিরুদ্ধে ২০১৪ সালে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছিল। তারা আদালত থেকে পুলিশ রিপোর্ট (চার্জশিট) প্রদান পর্যন্ত জামিনে ছিলেন।

অপর দিকে বিএনপির নেতাদের কারাগারে পাঠানোর নিন্দা জানিয়েছেন গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন সরকার ও সহসভাপতি আফজাল হোসেন কায়সার তীব্র নিন্দা জানিয়েছেন। তারা অবিলম্বে নেতাদের মুক্তি দাবি করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×