মুক্তিযোদ্ধাদের বাড়ি নির্মাণ করে দেবে সরকার

  রাজবাড়ী প্রতিনিধি ২২ জানুয়ারি ২০১৯, ২৩:০৩ | অনলাইন সংস্করণ

মতবিনিময় সভায় মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক
মতবিনিময় সভায় মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক

মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, সরকার মুক্তিযোদ্ধাদের বাড়ি নির্মাণ করে দেবে। শতভাগ চিকিৎসা দেয়া হবে। সুযোগ-সুবিধা আরও বাড়ানো হবে।

মঙ্গলবার সকালে রাজবাড়ী জেলা ও ৪টি উপজেলার নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধনের পর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রশ্ন ছিল দেশ কোন পথে চলবে। মুক্তিযুদ্ধের চেতনায় চলবে, নাকি মুক্তিযুদ্ধবিরোধীদের দ্বারা চলবে। বাংলার মানুষ মুক্তিযুদ্ধের চেতনায় চলার পক্ষে রায় দিয়েছেন, স্বাধীনতার সপক্ষের শক্তিকে বিজয়ী করেছেন। লাল কার্ড দেখিয়ে একাত্তরের পরাজিত শক্তিকে বিতাড়িত করেছেন।

তিনি বলেন, পাঠ্যপুস্তকে মুক্তিযুদ্ধের বিষয়গুলো আরও বেশি করে অন্তর্ভুক্ত করা হবে।

এছাড়াও তিনি তার বক্তব্যে অতীতের বিএনপি-জামায়াত জোট সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করাসহ বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আবদুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ প্রকল্পের কর্মকর্তা আনসার হক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আমজাদ হোসেন মন্টু, মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান প্রমুখ বক্তব্য রাখেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×