মাদক-জঙ্গি প্রতিরোধে সহযোগিতার আশ্বাস কানাডা কাউন্সিলরের

  চারঘাট (রাজশাহী) প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০১৯, ২২:১৭ | অনলাইন সংস্করণ

‘মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে তারুণ্য’ শীর্ষক সমাবেশে কানাডিয়ান হাইকমিশনের কমার্শিয়াল কাউন্সিলর করিন পাট্রিসর
‘মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে তারুণ্য’ শীর্ষক সমাবেশে কানাডিয়ান হাইকমিশনের কমার্শিয়াল কাউন্সিলর করিন পাট্রিসর

মাদক ও জঙ্গিবাদের সঙ্গে কোনো ধরনের আপস নয়, দাবি করে কানাডিয়ান হাইকমিশনের কমার্শিয়াল কাউন্সিলর করিন পাট্রিসর বলেছেন, মাদক ও জঙ্গিবাদ নির্মূলে সব ধরনের সহযোগিতা করা হবে। চারঘাটকে মাদকমুক্ত করতে সব ধরনের শ্রেণিপেশার মানুষকে এক হওয়ারও আহ্বান জানানো হয়।

দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে বুধবার চারঘাট উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে তারুণ্য’ শীর্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দি হাঙ্গার প্রজেক্টের পিস অ্যাম্বাসেডর সাইফুল ইসলাম বাদশার সভাপতিত্বে সভায় দি হাঙ্গার প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর ও গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট ড. বদিউল আলম মজুমদার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজশাহী জেলার উপপরিচালক লুৎফর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তহমিনা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা সাদিয়া নুরিয়া, মডেল থানার ওসি নজনুল ইসলাম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরূল ইসলাম, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, ভায়ালক্ষিপুর ইউপি চেয়ারম্যান শওকত আলী বুলবুল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক প্রমুখ বক্তব্য রাখেন।

সব শেষে চারঘাটকে মাদক ও জঙ্গিবাদ মুক্ত ঘোষণা করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×