ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দেশসেরা চাটমোহরের সোয়াদ

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০১৯, ২০:২০ | অনলাইন সংস্করণ

ব্যাডমিন্টন টুর্নামেন্টে দেশসেরা সোয়াদের হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন
ব্যাডমিন্টন টুর্নামেন্টে দেশসেরা সোয়াদের হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন

শীতকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা ব্যাডমিন্টন টুর্নামেন্টে দেশসেরা হয়েছেন চাটমোহরের ছেলে খন্দকার আবদুস সোয়াদ।

শুক্রবার দুপুরে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ৪৮তম আসরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের চাঁপা অঞ্চলে এককে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সোয়াদ। এ ছাড়া দ্বৈত প্রতিযোগিতায় তোফায়েল আহমেদ তুষারকে নিয়ে রানারআপ হয় সে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোয়াদের হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন।

সোয়াদ চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেবে। সে চাটমোহর পৌর সদরের কাজীপাড়া মহল্লার খন্দকার আবদুল বারীর ছেলে।

এমন অর্জনে সোয়াদের স্কুলের প্রধান শিক্ষক মো. আবদুস সালাম যুগান্তরকে বলেন, সোয়াদের জন্য আমরা ভীষণ গৌরবান্বিত। সমগ্র বাংলাদেশের ক্রীড়ামোদী মানুষ সোয়াদের কারণে আমাদের এই বিদ্যালয়টির নাম জানতে পারছে। এটা শুধু আমাদের বিদ্যালয়ের সুনাম নয়, এটা গোটা চাটমোহরবাসীর সুনাম।

উল্লেখ্য, আবদুস সোয়াদ এর আগে ২০১৫, ২০১৬ সালে স্কুলপর্যায়ে জাতীয় চ্যাম্পিয়ন এবং ২০১৮ সালে রানারআপ হয়েছিল।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×