রংপুরে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করা হবে: সমাজকল্যাণমন্ত্রী

  রংপুর ব্যুরো ২৬ জানুয়ারি ২০১৯, ২১:০৬ | অনলাইন সংস্করণ

আন্তর্জাতিক কাস্টমস দিবসের আলোচনা সভায় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ
আন্তর্জাতিক কাস্টমস দিবসের আলোচনা সভায় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক কর্মকাণ্ডকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সারা বিশ্বে বাঙালি জাতিকে সম্মানিত করেছেন।

শনিবার দুপুরে রংপুর নগরীর শীতল কমিউনিটি সেন্টারে আন্তর্জাতিক কাস্টমস দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এ সভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, বিগত ১০ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং এই ধারা অব্যাহত থাকবে।

রংপুরে একটি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করা হবে জানিয়ে তিনি বলেন, নৌকা ছাড়া কোনো গতি নেই-তাই সবসময় নৌকায় ভোট দিতে হবে।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুরের কমিশনার মোহাম্মদ আহসানুল হকের সভাপতিত্বে সভায় জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (মূসক নীতি) রেজাউল হাসান, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলিম মাহমুদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহের মো. মাসুদ রানা, বিজিবি রংপুরের ডেপুটি রিজিয়ন কমান্ডার কর্নেল আনোয়ার সাদাত আবু মোহাম্মদ ফুয়াদ, রংপুর চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মঞ্জুর আহমেদ আজাদ, রংপুর মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন বক্তব্য দেন।

সভায় কি-নোট পেপার উপস্থাপন করেন রংপুর কমিশনারেট এর অতিরিক্ত কমিশনার আব্দুল মান্নান সরদার।

এর আগে সকালে নগরীর কামাল কাছনাস্থ কমিশনারেট কার্যালয়ে বেলুন ও পায়রা উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (মূসক নীতি) রেজাউল হাসান। শোভাযাত্রাটি শহীদ মোবারক সরণি (সেন্ট্রাল রোডস্থ) কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ কার্যালয়ে এসে শেষ হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×