আলফাডাঙ্গায় চাঁদাবাজির অভিযোগে পুলিশ সদস্যসহ আটক ৩

  ফরিদপুর ব্যুরো ২৯ জানুয়ারি ২০১৯, ২২:২৮ | অনলাইন সংস্করণ

আটক

ফরিদপুরের আলফাডাঙ্গায় চাঁদাবাজির অভিযোগে এক পুলিশ সদস্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশ সদস্য আবুল কালাম বাদে অন্য ২ জনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, আলফাডাঙ্গা পৌরসভার মিঠাপুর গ্রামে কলেজপাড়ায় সৌদি প্রবাসী নাজিম শেখের বাড়িতে গত সোমবার রাত ৯টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ৩ সদস্যের একদল লোক ঘরে প্রবেশ করে। একপর্যায়ে তারা নাজিমের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে এবং তার হাতে হ্যান্ডকাফ লাগিয়ে দেয়।

এ সময় নাজিমের চিৎকারে স্থানীয় লোকজন ৩ চাঁদাবাজকে ঘরের ভেতর আটক করে। এ সময় নাজিম শেখের বাড়ির সদস্যরা থানা পুলিশকে খবর দিলে আলফাডাঙ্গা থানা পুলিশ ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে নাজিম শেখের বাবা আ. হাকিম শেখ বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় রুবেল শেখ (২৯) ও নুরে আলম সজীবের (৩৫) বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন।

নাজিম শেখ সাংবাদিকদের বলেন, পুলিশ সদস্য আবুল কালাম (সিআইডি) চুয়াডাঙ্গা জেলায় কর্মরত সদস্যসহ রুবেল শেখ ও নুরে আলম রাতে আমার বাড়িতে জোরপূর্বক ঘরে প্রবেশ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বলেন, তুই বিদেশ থেকে অবৈধ স্বর্ণের বার এনেছিস ও অবৈধ ব্যবসা করিস। এ জন্য আমাদের ৫ লাখ টাকা দিতে হবে। নইলে তোকে থানায় নিয়ে যাব এই বলে পুলিশ সদস্য আবুল কালাম আমার হাতে হ্যান্ডকাফ পরিয়ে দেয়।

এ সময় ওই বাড়ি থেকে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবুল কালাম, রুবেল ও নুরে আলমকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে আলফাডাঙ্গা থানার ওসি মো. নাজমুল করিম যুগান্তরকে বলেন, অভিযোগের ভিত্তিতে পুলিশ নাজিম শেখের বাড়ি থেকে ৩ জনকে থানায় নিয়ে আসে। এদের মধ্যে দুজনের নামে থানায় চাঁদাবাজির মামলা হলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। যেহেতু আবুল কালাম পুলিশের সদস্য তাই তাকে আদালতে প্রেরণ করা হয়নি। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×