সৈয়দ আশরাফের আসনে মনোনয়নপত্র জমা দিলেন বোন লিপি

  কিশোরগঞ্জ ব্যুরো ৩০ জানুয়ারি ২০১৯, ২২:০৭ | অনলাইন সংস্করণ

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়নপত্র দাখিল করেছেন
ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়নপত্র দাখিল করেছেন

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে পুনঃনির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মুক্তিযুদ্ধকালীন প্রবাসী মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কনিষ্ঠ কন্যা প্রয়াত জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার দুপুর ১টার দিকে তিনি জেলা রিটার্নিং অফিসার জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র জমা দেন।

জেলা প্রশাসকের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. জহিরুল ইসলাম মনোনয়নপত্র গ্রহণ করেন।

এ সময় ডা. সৈয়দা জাকিয়া নূর লিপির চাচাতো ভাই বিসিবির পরিচালক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয়কর খোকন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমাদান শেষে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি গণমাধ্যমকে দেয়া এক সংক্ষিপ্ত সাক্ষাৎকারে বলেন, তিনি নির্বাচিত হলে বড়ভাই সৈয়দ আশরাফুল ইসলামের অসমাপ্ত কাজ সমাপ্ত করবেন। সোনার কিশোরগঞ্জ গড়ে তুলতে যে স্বপ্ন আমার ভাই সৈয়দ আশরাফ দেখতেন, তা পূরণ করব। এ জন্য তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ পরপর পাঁচবার কিশোরগঞ্জ-১ আসন থেকে নির্বাচিত হন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। ৩ জানুয়ারি নতুন সংসদের শপথ অনুষ্ঠানের দিন রাতে ক্যান্সারে আক্রান্ত হয়ে থাইল্যন্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। পরে এ আসনে পুনঃনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×