চাঁপাইনবাবগঞ্জে আ’লীগের দুগ্রুপের সংঘর্ষে সাংবাদিকসহ আহত ৩

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০১৯, ২২:৩৭ | অনলাইন সংস্করণ

সংঘর্ষ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী বাছাইকে কেন্দ্র করে বর্ধিত সভায় দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাংবাদিকসহ আহত হয়েছে ৩ জন।

বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা জানান, উপজেলা নির্বাচনে একক প্রার্থী মনোনীত করতে মঙ্গলবার বর্ধিত সভা অনুষ্ঠিত হয় এবং প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হয়। কিন্তু ওই সভায় একক প্রার্থী নির্বাচনে ঐকমত্যে পৌঁছতে না পারায় উপজেলা নেতারা বুধবার আবারও সভায় বসেন। বর্ধিত এই সভায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে একতরফাভাবে উপজেলা নেতারা ভোটাভুটির সিদ্ধান্ত নেয়ায়, প্রার্থীরা ক্ষুব্ধ হয় এবং আজ ভোট গ্রহণ না করে সময় চাওয়া হয় প্রার্থীদের পক্ষ থেকে। এ সময় সভায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়।

এ সময় হাকিম গ্রুপের লোকজন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজ উদ্দিনকে অশ্লীল ভাষায় গালাগালি করায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দের লোকজন হামলা চালায় হাকিম গ্রুপের লোকজনের ওপর। এতে আওয়ামী লীগের দুপক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে যুবলীগ কর্মী লালচান, ১৪ নম্বর পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুসা ও দৈনিক ‘আমাদের অর্থনীতি’ পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক আসাদুল্লাহ আহত হন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডের থানার ওসি জিয়াউর রহমান জানান, এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। তবে কাউকে আটক করা হয়নি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×