শ্রীপুরে কলেজ অধ্যক্ষের ওপর হামলা, গাড়ি ভাঙচুর

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০১৯, ২০:৫৮ | অনলাইন সংস্করণ

শ্রীপুরে কলেজ অধ্যক্ষের ওপর হামলা, গাড়ি ভাঙচুর
শ্রীপুরে কলেজ অধ্যক্ষের ওপর হামলা, গাড়ি ভাঙচুর

গাজীপুরের শ্রীপুর উপজেলার মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুন্নবী আকন্দের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।

এ সময় প্রাইভেটকারে থাকা নূরুন্নবী আকন্দের স্ত্রী, বোন, ভাগনে ও চালক আহত হন। তারা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা শ্রীপুর পৌরসভার মাধখলা এলাকায় এ হামলা করে।

অধ্যক্ষ নূরুন্নবী আকন্দ জানান, তিনি তার উত্তরার বাসা থেকে প্রাইভেটকারযোগে কর্মস্থল শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজে যাচ্ছিলেন। এ সময় মাধখলা এলাকায় দুই মোটরসাইকেলযোগে চারজন যুবক গাড়ির গতিরোধ করে। যুবকরা এ সময় গাড়ির সামনের গ্লাস ভাঙচুর ও ডান পাশের দুটি গ্লাসই ভেঙে ফেলে।

তিনি জানান, কৌশলে গাড়িটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নতুনবাজার দিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। যুবকরা অস্ত্র উঁচিয়ে গাড়ির পেছনে সালনা এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় পর্যন্ত ধাওয়া করে। কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করে তারা আত্মরক্ষা করেন।

নূরুন্নবী আকন্দ শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদ ও শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক যায়যায়দিনের শ্রীপুর প্রতিনিধি।

অধ্যক্ষ আরও জানান, গত বেশ কিছুদিন ধরে কলেজের চারজন শিক্ষক তাকে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে প্রতিনিয়ত নানা ধরনের হুমকি প্রদান করছে। অধ্যক্ষের ছেলেকে অপহরণ, সপরিবারে মামলা, হামলা ও নির্যাতন করারও হুমকি দিচ্ছে। ওই শিক্ষকরা স্বাধীনতাবিরোধী চক্রের এজেন্ট বলেও তিনি দাবি করেন।

নূরুন্নবী আকন্দ এসব বিষয় গাজীপুরের জেলা প্রশাসক, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপারকে অবহিত করেছেন।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পাওয়া যায়নি। হামলার শিকার অধ্যক্ষকে লিখিত অভিযোগের জন্য পরামর্শ দেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×