আখাউড়ায় ব্যতিক্রমী আয়োজনে যুগান্তরের জন্মদিন পালিত

  আখাউড়া প্রতিনিধি ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৫ | অনলাইন সংস্করণ

যুগান্তর

কোনো কেক কেটে নয়; সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত দুস্থ ও ক্ষুধার্ত মানুষের মুখে খাবার তুলে দেয়ার মাধ্যমে দৈনিক যুগান্তরের ২০তম জন্মদিন পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে দেড় শতাধিক সুবিধাবঞ্চিত অসহায় মানুষকে খাবার দিয়ে যুগান্তরের ১৯ বছর পূর্তি ও ২০ বছরে পদাপর্ণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আখাউড়া প্রতিনিধি ও আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মিশু।

এ ব্যতিক্রমী আয়োজনে আনন্দ ভাগাভাগি করে নেন আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস, বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগের ঢাকা মহানগর (উ.)-এর সাবেক সহসভাপতি কামাল উসমান, আখাউড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (সিআই) মো. সিরাজ উদ্দিন, যুগান্তর স্বজন উপদেষ্টা ওয়ালটন জাহাঙ্গীর, উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হান্নান ভূঁইয়া স্বপন প্রমুখ।

এ ছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ যুগান্তরের স্বজনরা উপস্থিত ছিলেন। এ সময় স্টেশন এলাকায় সর্বস্তরের মানুষের উৎসবে পরিণত হয়।

অন্যদিকে যুগান্তর পত্রিকা সাহসী অভিযাত্রায় দুই দশকে পদার্পণে আখাউড়া উপজেলার অজস্র পাঠক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট, হকারসহ সর্বস্তরের শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সকাল থেকে মাইকে প্রচার চালান স্থানীয় প্রতিনিধি মহিউদ্দিন মিশু।

ঘটনাপ্রবাহ : ২০ বছরে যুগান্তর

আরও
আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×