দাগনভূঞায় মক্কা শরীফের ইমামের জুমার ইমামতিতে লক্ষাধিক মুসল্লি

  দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি ০১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৯ | অনলাইন সংস্করণ

খুতবা দিচ্ছেন মক্কা শরীফের মসজিদ জামেআশ শোহাদার ইমাম ও খতিব শায়েখ ড. মুহাম্মদ বিন হাসসান আশশারআবি। ছবি: যুগান্তর
খুতবা দিচ্ছেন মক্কা শরীফের মসজিদ জামেআশ শোহাদার ইমাম ও খতিব শায়েখ ড. মুহাম্মদ বিন হাসসান আশশারআবি। ছবি: যুগান্তর

ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলনে জুমার নামাজে খুতবা দিয়ে ইমামতি করেন পবিত্র মক্কা শরীফের মসজিদ জামেআশ শোহাদার ইমাম ও খতিব শায়েখ ড. মুহাম্মদ বিন হাসসান আশশারআবি।

শুক্রবার জুমার নামাজে প্রায় লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেন। এর আগে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বিদেশী অতিথি মাদ্রাসা প্রাঙ্গণে অবতরণ করেন। পরে তিনি উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের রঘুনাথপুর দারুল উলুম মহিউচ্ছুন্নাহ মাদ্রাসার ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

ফেনী দারুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা নূরুল্লাহ মুছাপুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আন্তর্জাতিক আহনাফ সেন্টার সৌদি আরবের চেয়ারম্যান শায়েখ মিযানুর রহমান হানাফী, দারুল উলুম ওলামা বাজার মাদ্রাসার মুহতামিম আল্লামা নুরুল ইসলাম আদিব, মাওলানা আবুল কালাম আজাদ, হাফেজ ক্বারী নেছার আহমাদ নেছারী, দাগনভূঞা আশরাফুল উলুম মাদ্রাসার মুহতামিম মুফতি ইউসুফ কাসেমী।

এনটিভি লন্ডনের উপস্থাপক ও রঘুনাথপুর দারুল উলুম মহিউচ্ছুন্নাহ মাদ্রাসার মুহতামিম মাওলানা সালাহ উদ্দিন জাহাঙ্গীরের সঞ্চালনায় মহাসম্মেলনে আলোচক ছিলেন হাফেজ মাওলানা ক্বারী সাইদুল ইসলাম আসাদ, কলরবের প্রধান পরিচালক আবু সুফিয়ান। এতে বিভিন্ন শ্রেণি-পেশার লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করেন।

জুমার খুতবায় পবিত্র মক্কা শরীফের মসজিদ জামে আশ শোহাদার ইমাম ও খতিব শায়েখ ড. মুহাম্মদ বিন হাসসান আশ্শারআবি মুসলিম উম্মাহর শান্তি কামনা করে দোয়া করেন।

অনুষ্ঠানের একটি আকর্ষণ ছিলো আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজগণের সুললিত কণ্ঠের ক্বেরাত তেলাওয়াত। এছাড়া ইসলামী সংগীত পরিবেশন করেন বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×