যুগান্তর ২০ বছরে পদার্পণে কলমাকান্দায় সাংস্কৃতিক অনুষ্ঠান

  কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৪ | অনলাইন সংস্করণ

যুগান্তর ২০ বছরে পদার্পণে কলমাকান্দায় সাংস্কৃতিক অনুষ্ঠান
যুগান্তর ২০ বছরে পদার্পণে কলমাকান্দায় সাংস্কৃতিক অনুষ্ঠান। ছবি: যুগান্তর

নেত্রকোনার কলমাকান্দায় যুগান্তরের ২০ বছরে পদার্পণ নিয়ে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যুগান্তর স্বজন সমাবেশ কলমাকান্দার উদ্যোগে এর আয়োজন করা হয়।

শুক্রবার সকালে উপজেলার সীমান্তবর্তী রংছাতি ইউনিয়নের নক্লাই এলাকায় আলোচনাসভা, কেক কাটা, নৃত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যুগান্তর স্বজন সমাবেশ কলমাকান্দা উপজেলা শাখার সভাপতি প্রণয় কুমার তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রশান্ত সাহা মিঠুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন রংছাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছা. তাহেরা খাতুন, কলমাকান্দা প্রেসক্লাবের সহসভাপতি মো. আব্দুর রশিদ আকন্দ, সাধারণ সম্পাদক ফখরুল আলম খসরু, কবি বকুল হোসেন মাস্টার, স্বজন আশুতোষ সাহা, ডা. অলক কুমার সিংহ, প্রভাষক রাজন কুমার সাহা, সুব্রত সাহা মিঠু, কাজল কুমার তালুকদার, জহিরুল ইসলাম মামুন, কিশোর সরকার, দীপ্তি রেংচেং, রিচার্ড রেংচেং, রঞ্জন সাহা, ফুল মিয়া, সুরঞ্জন সরকার, ঝুটন সাহা ও যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস প্রমুখ। আলোচনা সভাশেষে ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিশুরা অনুষ্ঠানে মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×