নকলে সহযোগিতা করায় ৭ শিক্ষককে বহিষ্কার

  মাগুরা প্রতিনিধি ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৩১ | অনলাইন সংস্করণ

শিক্ষক

মাগুরার শ্রীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষা থেকে ৪ পরীক্ষার্থী ও ৭ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্র সচিব শামিমুল ইসলাম জানান, শনিবার সকাল ১০টা থেকে অনুষ্ঠিত ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষা চলাকালে মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আজাদ জাহান এবং শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফি আকস্মিকভাবে ওই পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

শ্রীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এসএসসি ভোকেশনাল শাখার মোট ২২৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে পরীক্ষা কেন্দ্রের ৪টি কক্ষ পরিদর্শনকালে মিরাজ শেখ, সোহাগ খান, মনোয়ার হোসেন এবং রিংকু বিশ্বাস নামে ৪ পরীক্ষার্থীকে নকলসহ হাতেনাতে ধরে তাদের বহিষ্কার করা হয়।

এ সময় ওই ৪টি কক্ষে দায়িত্বরত ৭ শিক্ষক আহমেদ শাহ আলম মাহফুজ, নাজমুল হাসান, পার্থ অধিকারী, সেলিনা আকতার, শারমিন সুলতানা, এমদাদুল ইসলাম, জান্নাতি জাহানারাকে দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার দায়ে পরীক্ষার কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়।

এ বিষয়ে মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আজাদ জাহান বলেন, নকল করার দায়ে ৪ শিক্ষার্থী ও পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত ৭ শিক্ষককে চলতি এসএসসি পরীক্ষার কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : এসএসসি-১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.