গ্রামকে আমরা শহরের সুবিধা দিতে চাই: প্রতিমন্ত্রী পলক

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪৭ | অনলাইন সংস্করণ

চলনবিল শিক্ষা উৎসব উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
চলনবিল শিক্ষা উৎসব উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমরা প্রযুক্তি নির্ভর মেধাভিত্তিক সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই। প্রযুক্তিনির্ভর শিক্ষার উন্নয়ন ও বিস্তার ঘটিয়ে এ লক্ষ্য অর্জনের পরিকল্লপনা বাস্তবায়ন করছে সরকার।

রোববার বিকাল ৪টায় উপজেলা প্রশাসন আয়োজিত কোর্ট মাঠে চলনবিল শিক্ষা উৎসব উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, কৃতি শিক্ষার্থীদের লক্ষ্যপূরণই আজকে এই শিক্ষা উৎসব। একটি মেধাবী প্রজন্ম গড়ার প্রত্যয়ে এই শিক্ষা উৎসব।

তিনি বলেন, শহরের সঙ্গে গ্রামের ব্যবধান কমিয়ে এনে সব গ্রামকে আমরা শহরের সুবিধা দিতে চাই। এজন্য দ্রুতগতির ইন্টারনেট সুবিধার পাশাপাশি সব গ্রামে বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য ও সড়ক যোগাযোগের সুবিধা প্রদান করার হচ্ছে।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থী, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষক, রত্নগর্ভা মা, মরণোত্তর গুণীজন, কর্মজীবনে সফল, অদম্য মেধাবীসহ ৯টি ক্যাটাগরিতে মোট ৮১০ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, ওসি মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×