নগরকান্দায় হাসপাতালে গৃহবধূর লাশ রেখে পালাল স্বজনরা

  নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৩ | অনলাইন সংস্করণ

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ছবি: সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দায় ফারজানা বেগম (২৭) নামের এক গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়েছে স্বজনরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

ফারজানা নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের আটকাহনিয়া গ্রামের এলাহী শেখের স্ত্রী ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার ঘাটুরী গ্রামের ফারুক শেখের মেয়ে। এ ঘটনার পর থেকে ফারজানার স্বামী এলাহী ও স্বজনরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ১০ বছর আগে ফারজানার সঙ্গে এলাহী শেখের বিয়ে হয়। তাদের ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। এলাহী ঢাকায় মুরগির ব্যবসা করেন। কিছু দিন আগে এলাহী বাড়িতে আসে। সংসারে আর্থিক অভাব-অনটন থাকায় তাদের মধ্যে প্রায় ঝগড়া লাগত।

বৃহস্পতিবার সকালে ফারজানার সঙ্গে ঝগড়া করে এলাহী বাড়ি থেকে বেরিয়ে যায়। দুপুর ১২টার দিকে এলাহীর বসতঘরের আড়ার সঙ্গে ফারজানাকে গলায় উড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাহীর পরিবারের সদস্যরা। তারা বৃহস্পতিবার দুপুরে ফারজানার লাশ নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে আসে।

এ ব্যাপারে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এসএম ফরহাদ বলেন, ফারজানাকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। তার গলায় সামান্য দাগের চিহ্ন পাওয়া গেছে।

নগরকান্দা থানার এসআই রবিউল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×