বড়াইগ্রামে দ্বিতীয় বিয়ে করায় মাকে গলাকেটে হত্যাচেষ্টা

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৮ | অনলাইন সংস্করণ

গলাকেটে হত্যাচেষ্টা

বড়াইগ্রামে দ্বিতীয় বিয়ে করায় মাকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে আবদুল ওয়াহেদ (২৫) নামে এক ছেলে। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে বড়াইগ্রাম পৌরসভার মৌখাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মৌখাড়া মহল্লার মৃত আশরাফুল ইসলামের স্ত্রী হালিমা বেগম (৪৮) মাস তিনেক আগে প্রতিবেশী আবদুল হালিমকে বিয়ে করেন। হালিমা দ্বিতীয় বিয়ে করলেও মৃত স্বামীর বাড়িতেই বসবাস করে আসছিলেন। কিন্তু ছোট ছেলে আবদুল ওয়াহেদ তার মায়ের বিয়ের বিষয়টি মেনে নিতে পারেনি। সে একাধিকবার তার মাকে এ সম্পর্ক ছিন্ন করার জন্য চাপ দেয়।

সর্বশেষ শনিবার রাতে পুনরায় এ বিষয়ে কথা বলতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে আবদুল ওয়াহেদ উত্তেজিত হয়ে তার মাকে ঘরে থাকা ধারালো চাকু দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করে। এ সময় তার গোঙানীর শব্দে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করে।

বড়াইগ্রাম হাসপাতালের মেডিকেল অফিসার ডা. খালিদ জানান, তার চিকিৎসা চলছে। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত তিনি শঙ্কামুক্ত কিনা তা বলা যাচ্ছে না।

বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার এএসআই শিবলু জানান, এ ঘটনায় ভিকটিমের বড় ছেলে আকতারুজ্জামান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×