গোলাম আযম আমার কেউ নন: স্টিফেন

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১৯ | অনলাইন সংস্করণ

সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন হাবিবুর রহমান স্টিফেন
সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন হাবিবুর রহমান স্টিফেন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী করা নিয়ে মনোনয়নপ্রত্যাশী প্রার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে সংবাদ সম্মেলন করেছেন দলটির মনোনীত প্রার্থী হাবিবুর রহমান স্টিফেন।

সোমবার দুপুরে উপজেলা কার্যালয়ে স্থানীয় তিনি এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান স্টিফেন বলেন, একই গ্রামে বাড়ি হওয়ায় কেউ কারো আত্মীয় হয়ে যান তা আমার জানা ছিল না।

এ সময় তিনি দাবি করেন, গোলাম আযম আমার কেউ নন।

তবে তার বিরুদ্ধে ভুয়া মুক্তিযোদ্ধার অভিযোগ আনার বিষয়ে বলেন, এ বিষয়ে তদন্ত হয়েছে।

এই সময় তার জামায়াত কানেকশন তিনি সাংবাদিকদের করা প্রশ্নের উত্তর এড়িয়ে যান।

সংবাদ সম্মেলনে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সুজিত কুমার দেব, পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন নসু, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি মনোননয়নপ্রত্যাশী তিন প্রার্থী কাজী জহির সিদ্দিক টিটু, সিরাজুল ইসলাম ফেরদৌস ও এইচএম আল আমিন আহমেদ সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, হাবিবুর রহমান স্টিফেন একজন ভুয়া মুক্তিযোদ্ধা ও তিনি যুদ্ধাপরাধের দায়ে দণ্ডপ্রাপ্ত প্রয়াত গোলাম আযমের আত্মীয় এবং তার সম্পদ দেখাশোনা করেন। তৃণমূলের মতামতকে উপেক্ষা করে স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল তাকে উপজেলা নির্বাচনে একক প্রার্থী করেছেন।

তাদের অভিযোগে পরিপ্রেক্ষিতে রোববার বিকালে স্টিফেন সমর্থকরা বিক্ষোভ করেন এবং মনোনয়নপ্রত্যাশী তিন প্রার্থীর লাগানো নির্বাচনী ব্যানার-পোস্টার ভাঙচুর ও ছিঁড়ে ফেলেন। এরপর থেকে ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে নবীনগরে স্থানীয় আওয়ামী লীগের রাজনীতি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×